খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৪ অক্টোবর॥
খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অঙ্গসংগঠনের  নেতাকর্মীরা। ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদলের আয়োজনে এই কর্মসুচি পালন করা হয়।
আজ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে জেলা শহরের পৌর মার্কেটস্থ্য দলীয় কার্যালয় হতে বিক্ষোভ মিছিলটি বের হয়। বড়বাজার ট্রাফিক মোড় ঘুরে মিছিলটি দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ করে।
সমাবেশে বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা কমিটির সহসভাপতি মিজানুর রহমান চৌধুরী শামীমের সভাপতিত্ব পৌর বিএনপি সাধারণ স¤পাদক মাহবুব-উর-রহমানের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারন সম্পাদক শামসুজ্জামান জামান, পৌর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি নুরে আলম, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুস সালাম বাবলা, জেলা ছাত্রদলের সভাপতি সভাপতি সালেকিন আহমেদ, সাধারন সম্পাদক মারুফ পারভেজ প্রিন্স,সাংগঠনিক সম্পাদক শরীফ হোসেন প্রমুখ।
সমাবেশে বক্তারা অভিযোগ করেন, সরকারের ইন্ধনে বেগম জিয়াকে হয়রানি করতে আদালত থেকে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়েছে। খালেদা জিয়ার কিছু হলে দায়-দায়িত্ব সরকারকেই নিতে হবে বলে হুঁশিয়ারি করেন তারা।প্রসঙ্গত,বিএনপির চেয়ারপার্সেন খালেদা জিয়ার বিরুদ্ধে ঢাকা ও কুমিল্লাায় তিনটি মামলায় সম্প্রতিকালে আদালত গ্রেফতারী পরোয়ানা জারি করে। বর্তমানে খালেদা জিয়া লন্ডনে অবস্থান অবস্থান করছেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 2238241907148415896

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item