মা’কে হত্যার হুমকি ছেলের এজাহার করায় বাড়ী থেকে তাড়িয়ে দিলো মা’কে!

মামুনুর রশিদ মেরাজুল,পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি ঃ

পীরগঞ্জে এক বিধবা মা’কে হত্যা করে লাশ গুমের হুমকি দেয়ায় মানসিকভাবে নির্যাতিতা ওই ‘মা’ তার ছেলের বিরুদ্ধে জিডি করেও রেহাই পাচ্ছে না। একপর্যায়ে ওই ‘মা’ থানায় এজাহার দেয়ায় ক্ষুব্ধ ছেলে তার বৃদ্ধা ‘মা’কে বাড়ী থেকে তাড়িয়ে দিয়েছে। উপজেলার পরশুরামপুর গ্রামে ঘটনাটি ঘটেছে।
থানায় দায়েরকৃত এজাহার ও বৃদ্ধা মা’র সুত্রে জানা গেছে, উপজেলার রায়পুর ইউনিয়নের পরশুরামপুর গ্রামের মৃত. আমজাদ হোসেনের স্ত্রী হোসনে আরা বেগম (৬৫) কে পারিবারিক বিষয় নিয়ে তার ছেলে হোসেন সাঈদ সরকার ওরফে জাদু এবং পুত্রবধু জাকিয়া হোসেন মালা (৩৮) বিভিন্ন সময় মারডাং করার হুমকি দিয়ে আসছে। একপর্যায়ে গত ২৫ সেপ্টেম্বর জাদু তার মা’কে হত্যা করে লাশ গুম করার হুমকি দিয়ে বাড়ী থেকে বের করে বৃদ্ধা মা গত ২৮ সেপ্টেম্বর পীরগঞ্জ থানায় তার ছেলে ও পুত্রবধুর বিরুদ্ধে জিডি (জিডি নং-১১৮২) করেন। এতে মায়ের উপর আরও ক্ষিপ্ত হয়ে উঠে জাদু তার দলবল নিয়ে গত ৭ অক্টোবর দিবাগত রাতে ওই জিডির স্বাক্ষী একই গ্রামের আবুল হোসেনের ছেলে সুরুজ্জামানের বাড়ীতে দেশীয় অস্ত্র হামলা করে। এ সময় হামলাকারীরা ঘরের ষ্টীলের দরজা ধারালো অস্ত্র দিয়ে কোপায়। একপর্যায়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে জিডির ব্যাপারে স্বাক্ষী দেয়ায় সুরুজ্জামানকে মারধর এবং হত্যার চেষ্টা করে। এ সময় সুরুজ্জামানের বাড়ীর লোকজনের চিৎকারে হামলাকারীরা চলে গেলে সুরুজ্জামানকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। জিডির স্বাক্ষীর উপর হামলার ঘটনায় ওই বৃদ্ধা তার ছেলেসহ ৬জনসহ অজ্ঞাতনামা ৭/৮জন আসামী করে থানায় এজাহার দিয়েছেন। এ ব্যাপারে বৃদ্ধা মা হোসনে আরা বেগম বলেন, যে ছেলেকে জন্ম দিয়েছি, সেই (জাদু) আমাকে আমার স্বামীর বাড়ী থেকে তাড়িয়ে দিলো। আজ স্বামী বেঁচে থাকলে এমনটা কি হতো। এ বয়সে আমি কোথায় যাবো। এখন আমি আমার মেয়ে-জামাইয়ের বাড়ীতে থাকি। এভাবে স্বামীর স্মৃতি আর বাড়ী ছেড়ে কি থাকা যায় ! আমি এর বিচার চাই বাবা। ওসি রেজাউল করিম জানান, অভিযোগটি পেয়েছি, তদন্ত চলছে। এর আগেও ওই বৃদ্ধা জিডি করেছেন।
উল্লেখ্য, ওই বৃদ্ধার ২ ছেলে, ২ মেয়ে, সবারই বিয়ে হয়েছে। একই গ্রামে তার বড় মেয়ে-জামায়ের বাড়ীতে তিনি অবস্থান করছেন বলে জানা গেছে।

পুরোনো সংবাদ

আইন-অপরাধ 8406263591318050736

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item