পঞ্চগড়ের সাংবাদিকের মায়ের ইছালে ছাওয়াব (কুলখানি) অনুষ্ঠিত

তেতুলিয়া প্রতিনিধিঃ
পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলার সাংবাদিক মুহম্মদ তরিকুল ইসলামের মা মফিজা খাতুন-এর কুলখানি উপলক্ষে গতকাল বৃহস্পতিবার তার নিজবাস ভবনে  সকাল ১০ ঘটিকার সময় মিলাদ শরীফ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মিলাদ ও দোয়া মাহফিলে মফিজা খাতুন-এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মহান আল্লাহ পাকের দরবারে বিশেষ দোয়া করা হয়। এ ছাড়া সকালে মরহুমের কবর জিয়ারত, কোরআন খানি ও দুপুরে এতিম মাদরাসার ছাত্র এবং আত্মীয়-স্বজনদের মধ্যে গণভোজ করা হয়।
কুলখানিতে ৬নং ভজনপুর আওয়ামী যুবলীগ সভাপতি ও তেঁতুলিয়া মডেল প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মো: মমতাজ আলী, বীরমুক্তিযোদ্ধা মো: মজিবর রহমান, তেঁতুলিয়া মডেল প্রেস ক্লাবের সভাপতি মো: হায়দার ইমাম, সাবেক মেম্বার ও গ্রাম সরকার মো: তজিবদ্দিন, আলহাজ্জ মো: সুবহান আলী এবং সমাজের বিভিন্ন পর্যায়ের বিশিষ্ট ব্যবসায়ী ও ব্যক্তিবর্গসহ মরহুমের আত্মীয়-স্বজন এবং শুভাকাংখীরা অংশগ্রহন করেন।
উল্লেখ্য, গত ১৮ অক্টোবর/১৭ রোজ বুধবার বেলা ৯:৪৫ ঘটিকার সময় তার নিজ বাসভবনে স্বাভাবিকভাবে শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৫৫বছর। তিনি স্বামী, ৫পুত্র, ১মেয়ে ও নাতি-নাতনি, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগরাহী রেখে গেছেন। তিনি ছিলেন অনারম্বন জীবনকারী সৎ ধর্মভীরু মো: আব্দুল জব্বারের স্ত্রী।
উক্ত কুলখানিতে ইসলামী বিশেষ বক্তব্য রাখেন, মরহুমের ২য় সন্তান মুহম্মদ মুফাজ্জল হুসাইন, ৫নং বুড়াবুড়ি ইউপির ডাঙ্গিপাড়া জামে মসজিদের ইমাম মো: রমজান আলী। অতঃপর মরহুমের ৬ষ্ঠ সন্তান মুহম্মদ আবু সাহিদের দোয়ার মধ্যে দিয়ে অনেকে আত্মার মাগফেরাত কামনাতে দু:খের মাধ্যমে মহান আল্লাহ পাকের দরবারে দোয়া আরজু করেন। 

পুরোনো সংবাদ

পঞ্চগড় 6328095435467624355

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item