কিশোরগঞ্জে ব্যাংক কর্মকর্তাকে পিটিয়ে পাগলা গারদে দিয়েছে সৎভাইরা

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ,নীলফামারীঃ
নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের দক্ষিন বড়ভিটা  মধ্যপাড়া গ্রামের  আবজালুল হক বাচ্চুর ছেলে ব্যাংক কর্মকর্তা  ও প্যারেন্ট হাউজের প্রতিষ্ঠাতা  মশিউর রহমান মাজু  এখন পাগলা গারদে । সৎভাইরা তাকে নির্মমভাবে মারপিঠ করে পাগলা গারদে ভর্তি করে দিয়েছে । স্ত্রীর অভিযোগ তার নামীয় সম্পদ আতœসাৎ করতে এ ঘটনা ঘটিয়েছে তারা। অভিযোগ ও সরেজমিনে গিয়ে জানা গেছে, বড়ভিটা ইউনিয়নের দক্ষিন বড়ভিটা মধ্যপাড়া গ্রামের আবজালুল হক (বাচ্চুর)প্রথম স্ত্রীর সন্তান মশিউর রহমান মাজু । তার জন্মের কয়েক বছর পর তার মা মারা যায়। পরবর্তীতে তার বাবা আর একটি বিয়ে করে। সৎমায়ের মাঝে নানা কষ্টে পলে পলে বড় হয় মাজু। দেশের সর্বোচ্চ বিদ্যাপিঠ থেকে পড়ালেখা শেষ করে জনতা ব্যাংকে এ্যাসিটেন্ট এক্সিকিউটিভ অফিসার পদে চাকরি করে  আসছেন । সৎমায়ের মাঝে বড় হওয়া ব্যাথা হারে হারে অনুভব করে  মাজু ৩০ জন এতিম শিশুদের নিয়ে প্যারেন্ট হাউজ নামে একটি এতিমখানা প্রতিষ্ঠা করেন। এখানে ওই ৩০ জন শিশুর খাওয়া-পড়াসহ যাবতীয় খরচ তিনি বহন করেন। গত বৃহস্পতিবার  প্যারেন্ট হাউজের চার পাশে ব্যারা  দিতে তিনি তার নামীয় জমিতে লাগানো বাস কাটতে যান । এসময় তার  সৎভাই  তাজু মিয়া (৩২) রাশেদ(২৬) ও রাসেল (২২)  তাঁকে তাড়া করে । মাজু  জীবন বাঁচাতে একটি বাড়িতে গিয়ে লুকিয়ে পড়ে। তার সৎভাইরা তাকে সেখান থেকে হাত ও পায়ে রশি দিয়ে বেধে চেংদোলা করে বাড়িতে নিয়ে গিয়ে শুরু করে নির্মম মারপিট । তার মারপিট দেখে  কোন লোকই চোখের পানি ধরে রাখতে পারেনি বলে  এলাকাবাসি  জানায় । এরকম করুণ দৃশ্য ও নির্মম পিটনি এর আগে তারা দেখেনি। গত ৩০ সেপ্টেম্বর মশিউর রহমান মাজু সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) তাঁর আইডিতে একটি ষ্টাটাসে বলেন, আমার পরবর্তী ঠিকানা পাগলা গারদ আমার পরিবার এই সিদ্ধান্ত নিয়েছে। এর আগেও একবার চেষ্টা করেছিলো তারা।
মাজুর স্ত্রী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তিতলি জাহান বন্নী বলেন, তার নামীয় সম্পদ আতœসাৎ করার জন্য তার সৎ ভাইরা সবসময় ষড়যন্ত্র করে যাচ্ছে। ঘটনার দিন মাজুকে নির্মমভাবে মারপিট করে তারা কোন হাসপাতালে ভর্তি না করে রংপুরের একটি মানসিক হাসপাতাল আলোর ভুবনে ভর্তি করেছে।তাঁকে পাগল বানানোর জন্য। আমি সেখানে গিয়েছিলাম কিন্তু আলোর ভুবন কর্তপক্ষ আমার স্বামীর সাথে আমাকে দেখা করতে দেয়নি। আমাকেও আমার সৎদেবররা নানা রকম হুমকি দিচ্ছে।
এ ব্যাপারে মাজুর বাড়িতে গিয়ে তার সৎ ভাই তাজুর সাথে কথা বলতে চাইলে তিনি  সাংবাদিকদের বলেন, এটা আমাদের পারিবারিক বিষয়। আপনারা কোন ভেলুতে এখানে এসেছেন । আমি এ বিষয়ে কোন কথা বলতে পারবনা।
মাজুর কর্মস্থল জনতা ব্যাংক কৈমারী শাখার ব্যবস্থাপক মাসুদুর রহমান বলেন, মশিউর রহমান মাজু ব্যাংক থেকে ছুটি না নিয়ে গত বৃহস্পতিবার থেকে অনুপস্থিত রয়েছে। তার মোবাইল ফোনটিও বন্ধ।  আমরা ওই অফিসারের খোঁজ খবর নিচ্ছি।





পুরোনো সংবাদ

নীলফামারী 6686900706543358037

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item