কিশোরগঞ্জে এক কৃষকের গরুসহ থানা এলাকার চার ব্যবসায়ীর দোকান চুরি

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার থানা এলাকার  ৫শ গজ সীমানার মধ্যে গত ৬ দিনে ৫ টি দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এছাড়াও গত রবিবার কিশোরগঞ্জ সদর ইউনিয়নের বাজেডুমরিয়া গ্রামে রওশন আলী নামে এক গরু চোরকে তার নিজ বাড়ি থেকে চোরাই গরু সহ হাতেনাতে আটক করেছে পুলিশ। এ ঘটনায় গরুর মালিক জাদু মিয়া বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নম্বর ১
কিশোরগঞ্জ দোকান মালিক সমিতির সাধারন সম্পাদক হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেট বাবু বলেন, কিশোরগঞ্জ থানা এলাকার ৫ শ গজ সীমানার মধ্যে ও থানা গেটের সামনে একই দিনে লালমিয়ার বয়লার মুরগীর  দোকান থেকে দোকানের ড্রয়ার ভেঙ্গে  ৬ হাজার টাকা, আইয়ুব আলীর চায়ের দোকান থেকে ১২শ টাকা, কালামের মুদিখানার দোকান থেকে  ৩ হাজার টাকা ও সোমবার প্রাণী সম্পদ অফিসের পাশে লাবন্য ফার্মেসী থেকে রাতের বেলা দোকানের তালা ভেঙ্গে ২৭ হাজার টাকা নিয়ে যায় চোরেরা।  গত শনিবার মধ্য রাজিব গ্রামের ফজলার রহমানের ছেলে যাদু মিয়ার দুটি বলদ গরু চোরেরা চুরি করে নিয়ে যায়। অনেক খোঁজাখঁজির পর রবিবার সকালে বাজেডুমরিয়া গ্রামের মৃত মানিক মিয়ার ছেলে চোরের হোতা রওশন আলীর বাড়ি থেকে গরুসহ পুলিশ তাঁকে আটক করে। এ ঘটনায় ওইদিনই গরুর মালিক যাদু মিয়া বাদী হয়ে থানায় একটি চুরির মামলা দায়ের করে।
কিশোরগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছ বলেন, গত এক মাসে কিশোরগঞ্জ উপজেলায় গরু চুরিসহ অন্যান্য চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। ফলে এলাকাবাসী তাদের ঘরে  রক্ষিত সম্পদ নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বজলুর রশীদ  চুরির ঘটনা স্বীকার করে বলেন, এ সমস্ত চুরির সাথে যারা জড়িত আছে তাদের পাকড়াও করার চেষ্ঠা চলছে।

পুরোনো সংবাদ

আইন-অপরাধ 232516940201099096

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item