জলঢাকায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনু্ষ্ঠিত

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ
"দুর্যোগ সহনীয় আবাস গড়ি - নিরাপদে বাস করি" এ প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর জলঢাকায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন করা হয়।
এ উপলক্ষে শুক্রবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও আরডিআরএস বাংলাদেশ এর সহযোগিতায় একটি র‍্যালি পৌর বাজার প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হলরুমে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিভা আমজাদের সভাপতিত্বে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধান। এসময় উপস্হিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন, উপজেলা মাধ্যমিক অফিসার চঞ্চল কুমার ভৌমিক, জলঢাকা ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ মমতাজুল ইসলাম ,জলঢাকা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুর রহমান বিএসসি, বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক একেএম ওয়ারেছ আলী ও অধ্যক্ষ একে আজাদ প্রমুখ।
 র‍্যালি ও আলোচনা সভায় বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, স্কুল কলেজের প্রধান ও শিক্ষার্থী ছাড়াও রাজনৈতিক নেতৃবৃন্দ অংশগ্রহণ করে। পরে উপজেলা পরিষদ চত্বরে দুর্যোগের উপর মহড়া অনু্ষ্ঠিত হয়।
এর আগে "কন্যা শিশুর জাগরন - আনবে দেশে উন্নয়ন" এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন করা হয়। এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধানের নেতৃত্বে র‍্যালি করেছে জলঢাকা উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর।




পুরোনো সংবাদ

নীলফামারী 4018602032222811042

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item