ফুলবাড়ীতে তেল-গ্যাস-খনিজ সম্পদ রক্ষা কমিটির সমাবেশ ও স্মারকলিপি প্রদান

মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

ফুলবাড়ীতে তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি ফুলবাড়ী উপজেলা শাখার উদ্দ্যোগে
সংক্ষিপ্ত সমাবেশ ও স্মারকলিপি প্রদান করা হয়।

বুধবার, সকাল ১০টায় দিনাজপুরের ফুলবাড়ীতে স্থানীয় নিমতলা মোড়ে তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি ফুলবাড়ী উপজেলা শাখার উদ্দোগে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি ফুলবাড়ী শাখার আহবায়ক হামিদুল হকের ভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সদস্য সচিব জয়প্রকাশ গুপ্ত; সদস্য নাজার আহম্মেদ, গোলাম কিবরিয়া, শফিকুল ইসলাম সিকদার, সঞ্জিত প্রসাদ জিতু, সামিউল ইসলাম চৌধুরী, এম এ কাইয়ুম, প্রভাষক জার্জিস আহম্মেদ, প্রভাষক জাকির হোসেন, আখতারুল সরকার বকুল, রাসেল আলম প্রমুখ

সমাবেশে বক্তারা বলেন, জাতীয় সম্পদ কয়লা ও ফুলবাড়ীসহ ৬ উপজেলা রক্ষার জন্য ২০০৬ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত এই আন্দোলন চলছে। ৩ শহীদের রক্তের বিনিময়ে ফুলবাড়ী ৬ দফা চুক্তির প্রতি সেই সময় বিরোধী দলের নেতা ও বর্তমানের প্রধানমন্ত্রী পূর্ণ সমর্থন দিয়েছিলেন। কিন্তু এখনো চুক্তির পূর্ণ বাস্তবায়ন হয়নি। নতুন করে নেতৃবৃন্দের নামে ২টি মিথ্যা মামলা করা হয়েছে। যা চুক্তির পরিপন্থি। তাই অবিলম্বে ৬ দফা দাবী বাস্তবায়ন হউক।

সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল পৌরশহর প্রদক্ষিন করে উপজেলা চত্বরে এসে শেষ হয়।পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আব্দুস সালাম চৌধুরীর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর ৬ দফাদাবি সম্বলিত স্মারকলিপি প্রদান করেন তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি নেতৃবৃন্দ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 4282144304131916824

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item