ডিমলার ক্ষুদে ফুটবলার অসুস্থ্য বুলেটকে বাচাঁতে সাহায্যের আবেদন

নিজস্ব প্রতিনিধি ॥

ডিমলায় প্রতিভাবান ক্ষুদে ফুটবলার এখন টাকার অভাবে জটিল রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। প্রতিদিন যেন তার শরীরের মাংসগুলো খুলে পড়ছে। মৃত্যু যেন তাকে তারা করছে। সে নীলফামরীর ডিমলা উপজেলা সদরের বাবুরহাট পোষ্ট অফিস মোড় এলাকার সফিয়ার রহমান ভোলার পুত্র। তিন ছেলে ও এক মেয়ের মধ্যে দ্বিতীয় ছেলে প্রতিভাবান ফুটবলার রাজু ইসলাম বুলেট (১২) এখন মৃত্যু পথযাত্রী। সফিয়ার রহমান ভোলা ডিমলা বাবুরহাট বাজারে কুলির কাজ করে জীবিকা নির্বাহ করেন। কিন্তু নুন আন্তে পান্তা ফুড়াবার অবস্থায় ছেলের চিকিৎসা তো দুরের কথা ডাক্তারকে দেখার সামর্থ টুকুও বর্তমানে নেই তার।ছেলে রাজরু চিকিৎসার জন্য ইতিমধ্যে তার দরিদ্র পরিবার ৩ লক্ষাধিকরও অধিক টাকার খরচ করেছেন।
রাজু ইসলাম বুলেট ডিমলা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্র এবং একজন প্রতিভাবান ফুটবলার।
রাজুর পারিবাড়িক সুত্রে জানা গেছে,গত প্রায় ৫মাস আগে মাঠে ফুটবল খেলা শেষে করে পুকুরে লাফ দিয়ে গোসল করার সময় ঘাড়ে আঘাতপ্রাপ্ত হয়ে শিরা (ভেন) ছিড়ে যায়। রাজুর ঘাড়ের শিরা ছিরে গেলে তাৎক্ষনিকভাবে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
কিছু দিন পর ঘারের অপারেশন করার পরে অনেকটাই সুস্থ হয়ে ওঠেন। কে জানে এই চিকিৎসায় কাল হয়ে দাড়াবে রাজুর জীবনে।কিছুদিন পর মেডিসিনের পার্শ্ব প্রতিক্রিয়ার ফলে রাজুর শরীরে পচন শুরু হয়। রংপুর মেডিকেল কলেজের ডাক্তার একেএম কামরুজ্জামান বলেছেন,রাজুকে দ্রুত সময়ের মধ্যে দেশের বাহিরে নিয়ে গিয়ে উন্নত চিকিৎসা করাতে হবে। তাতে অনেক টাকার প্রয়োজন। রাজু এখন উন্নত চিকিৎসার অভাবে নিজের বাড়িতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
রাজুর বাবা সফিয়ার রহমান বলেন, যেখানে সংসার নিয়ে চলা খুবই কষ্টকর, সেখানে ছেলের চিকিৎসা কিভাবে সম্ভব, যেই খেলা নিয়ে আসতো ঘরে ট্রফি, সেই খেলায় নিয়ে আসলো আমার পুত্র রাজুর জীবন বাঁচানোর আকুতি! তিনি আরো বলেন, চিকিৎসকগন উন্নত চিকিৎসার জন্য দ্রুত সময়ের মধ্যে দেশের বাইরে নেয়ার জন্য বলেছেন। রাজুকে বাচাতে সরকারী-বেসরকারী সহায়তার পাশাপাশি সমাজের সর্বস্তরের মানুষের কাছে আর্থিক সহায়তা কামনা করেছে তার পরিবার। সাহায্য পাঠানোর জন্য সরাসরি যোগাযোগ করতে অসুস্থ্য  রাজুর পিতা সফিয়ার রহমানের ভোলার মোবাইল ০১৭৪০৪৮৭৯২৫ (বিকাশ পার্সোনাল)।

পুরোনো সংবাদ

নীলফামারী 7317444546968285383

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item