রানীশংকৈলে ধানক্ষেতে কলেজ ছাত্রীর লাশ

আব্দুল আউয়াল, ঠাকুরগাঁও প্রতিনিধি :ঠাকুরগাঁও রানীশংকৈল উপজেলার রাতোর ইউনিয়ন ভেলায় গ্রামের তোফাজুল হকের মেয়ে মুক্তা রানীর (২১) লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে বাড়ির পাশে ধান ক্ষেতে এলাকাবাসী লাশ দেখতে পেয়ে রানীশংকৈল থানায় খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
 
পরিবার সূত্রে জানা যায়, গত শনিবার সকালে মুক্তা রানী পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পরে রাত হয়ে গেলেও বাসায় না ফেরায় চিন্তিত হয়ে পড়ে পরিবারের লোকজন। অনেক খোঁজাখুঁজি করেও তাকে কোথাও পাওয়া যায়নি। সকালে এলাকাবাসী মুক্তার লাশ ধান ক্ষেতে পড়ে থাকতে দেখে তার বাবাকে খবর দেয়। পুলিশকে জানানো হলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
 
এ ঘটনায় মৃত মুক্তা রানীর বাবা তোফাজুল হক অভিযোগ করে বলেন, তার বোনের দুই ছেলে সোহাগ ও সবুজ এবং রাজবাড়ির বিলপাড় গ্রামের মিলন আমার মেয়েকে হত্যার সঙ্গে জড়িত রয়েছে। 
 
রানীশংকৈল থানা ভারপ্রাপ্ত কর্মকতা আব্দুল মান্নান বলেন, মুক্তা রানী নামের কলেজ পড়ুয়া একটি মেয়ের লাশ তার বাড়ির পাশের ধান ক্ষেত থেকে উদ্ধার করা হয়েছে। মেয়ের বাবা মামলা করার জন্য আসতেছে। মামলা হলে তদন্ত করে আসামিদের গ্রেফতার করা হবে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 816595482734301399

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item