ঠাকুরগাঁওয়ে ৪র্থ শ্রেণীর এক শিশুকে ধর্ষণের চেষ্টা

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্র‌তিনি‌ধি:ঠাকুরগাঁওয়ে ৪র্থ শ্রেণীর এক শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবার রাতে নির্যাতিত ওই শিশুকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পারিবার সূত্রে জানা গেছে, ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের হরিনারায়নপুর হাজীপাড়া এলাকায় ১১ বছরের শিশুকে মেয়েটির বাবার দোকানে একাকী পেয়ে ধর্ষনের চেষ্টা করে ওই এলাকার মানিক নামে এক তরুণ। এ সময় শিশুটির চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে মানিক পালিয়ে যায়।

পরে নির্যাতিত শিশুর বাবা-মা মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান সোহাগকে অভিযোগ করলে ঘটনার সঙ্গে জড়িত মানিকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন চেয়ারম্যান।

ওই নির্যাতিত শিশুর বাবা অভিযোগ করে বলেন, সকাল থেকে চেয়ারম্যান শুধু মীমাংসার জন্য ব্যস্ত হয়ে পড়েছে। চেয়ারম্যান প্রথমে তাদের হাসপাতালে ভর্তি হতে বারণ করেন। শিশুটির শারীরিক অবস্থা দেখে রাতে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষনের চেষ্টাকারী মানিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

এ ব্যাপারে মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান সোহাগ হোসেনের কাছ জানতে চাইলে তিনি বলেন, ঘটনাটি আমি বিকালে শুনেছি। আমি বিষয়টি জানার পরে ব্যবস্থা গ্রহনের কথা বলে শহরে চলে আসি। ধর্ষণের চেষ্টার বিষয়টি মিমাংসার চেষ্টা করা হয়েছে এমন প্রশ্ন করলে চেয়ারম্যান এড়িয়ে যান।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: সাথী আক্তার জানান, শিশুটিকে ধর্ষনের চেষ্টা করা হয়েছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ডাক্তারি পরীক্ষার পর ধর্ষনের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ধর্ষনের চেষ্টার বিষয়টি অবগত হয়েছি। অভিযোগ পেলেই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হবে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 8417446787317492142

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item