ঠাকুরগাঁওয়ে কলেজছাত্রী নাসরিন হত্যার বিচার দাবিতে বিক্ষোভ

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি :  ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী ডিগ্রী কলেজের ১ম বর্ষের ছাত্রী সদ্য বিবাহিত নাসরিন আক্তার (২১) কে যৌতুকের কারণে হত্যার প্রতিবাদে, আসামিদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

শনিবার দুপুরে লাহিড়ী ডিগ্রী কলেজের আয়োজনে কলেজ চত্বরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচীতে শিক্ষক ও প্রায় ৭ শতাধিক শিক্ষার্থী বিভিন্ন ব্যানার ও ফেস্টুন নিয়ে অংশ নেয়।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, লাহিড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন, জেলা পরিষদের সদস্য সুরাইয়া জেসমিন বিউটি, সহকারী অধ্যাপক ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য দেলওয়ার হোসেন সিদ্দিকি, প্রভাষক হুমায়ুন কবির, লাহিড়ী আঞ্চলিক শাখা ছাত্রলীগের সভাপতি মোশাররফ হোসেন প্রমূখ।

বক্তারা এসময় হতাশা ব্যক্ত করে বলেন, হত্যাকাণ্ড ও থানায় মামলা দায়েরের ৬ দিন অতিবাহিত হলেও বালিয়াডাঙ্গী থানা পুলিশ এ পর্যন্ত কোনো আসামি ধরতে ব্যর্থ হওয়ায় কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার লোকজনের মাঝে হতাশা দেখা দিয়েছে।

বক্তারা হুশিয়ারি দিয়ে বলেন, নাসরিনের হত্যাকারীদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে এবং পরবর্তিতে আরো কঠোর আন্দোলনে যাওয়া হবে।

উল্লেখ, বালিয়াডাঙ্গীর চাড়োল গ্রামের নাজিম উদ্দীনের মেয়ে ও একই উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের বোয়ালধার গ্রামের রেজাউল করিমের স্ত্রী নাসরিনের লাশ গত সোমবার একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় সোমবার রাতে নাসরিনের বাবা নাজিম উদ্দিন বাদী হয়ে নাসরিনের স্বামী রেজাউল করিম, শ্বশুর নুর ইসলাম, শাশুড়ি আনোয়ারা বেগমসহ ১১ ব্যক্তির নাম উল্লেখ করে বালিয়াডাঙ্গি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ইতোপূর্বে গত বৃস্পতিবার বালিয়াডাঙ্গী চৌরাস্তা মোড়ে নাসরিনের বাবার চাড়োল গ্রামের অধিবাসীরা বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করে এবং উপজেলা নির্বাহী অফিসার আ. মান্নান বরাবরে স্মারক লিপি প্রদান করে।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 5800398618333237974

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item