তেঁতুলিয়ায় লাইব্রেরিয়ান কর্মশালা অনুষ্ঠিত

মুহম্মদ তরিকুল ইসলাম,তেঁতুলিয়া প্রতিনিধিঃ
পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় লাইব্রেরিতে বই পড়ার মাধ্যমে পাঠাভ্যাস তৈরি, জ্ঞানার্জন এবং আত্মোন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৮ সেপ্টেম্বর/১৭ইং রোজ সোমবার সকাল ৯:৩০ ঘটিকায় সময় উপজেলা পরিষদ হলরুমে দিনব্যাপী উক্ত অনুষ্ঠানটি পালিত হয়।
কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন, তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: সানিউল ফেরদৌস।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার মোছা: পারভীন আক্তার বানু, তেঁতুলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: রেজাউল করিম (শাহিন), তেঁতুলিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মোছা: সুলতানা রাজিয়া উক্ত প্রকল্প সভাপতি, ভজনপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও সাহিত্যিক মো: শফিকুল ইসলাম প্রমূখ সহ অত্র উপজেলার মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের লাইব্রেরিয়ান দায়িত্বরত ও প্রধানগণ।
উক্ত অনুষ্ঠানে তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: সানিউল ফেরদৌস তার বিভিন্ন মূল্যবান, উদ্দেশ্য ও কলাকৌশল মূলক বক্তব্যে মাধ্যমিক শিক্ষা অফিসারকে কর্মশালা সমন্বয়কারী হিসেবে ঘোষিত করেন।
এরই মধ্যে আরো গুণিমানি ব্যক্তিবর্গগণ বক্তব্য রাখেন অনুষ্ঠানে। অতঃপর পরে কর্মশালায় অংশগ্রহনরত প্রশিক্ষণার্থীদের জ্ঞানার্জন বৃদ্ধি বিষয়ক গুরুত্বপুর্ণ বক্তব্য রাখেন, ভজনপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও সাহিত্যিক মো: শফিকুল ইসলাম।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 3634703638266931631

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item