সমর্থকদের কাছে ফেসবুকে সাকিবের খোলা চিঠি

ডেস্ক-
টেস্ট থেকে সাময়িক বিশ্রাম চাওয়া সাকিব আল হাসান নিজের সিদ্ধান্ত নিয়ে এবার মুখ খুলেছেন। ফর্মের তুঙ্গে থাকতে সাকিব হুট করে কেন টেস্ট থেকে বিশ্রাম চাইলেন এই নিয়ে দেশজুড়ে তুমুল আলোচনার মধ্যে এবার নিজেই ব্যাখ্যা করলেন তার অবস্থান। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ভেরিফাইড পাতায় সমর্থকদের উদ্দেশে লিখেছেন খোলা চিঠি। সাকিব লিখেছেন

প্রিয় ফ্যান,
আপনারা জানেন আমি গত কয়েক বছর ধরে দেশের গৌরবের জন্য বিরতিহীন ক্রিকেট খেলে যাচ্ছি, যার কারণে আমার অনেক শারীরিক ও মানসিক ধকল যাচ্ছে। এই ব্যাপারটি মাথায় রেখে আমি ঠিক করেছিলাম আসন্ন দক্ষিণ আফ্রিকার টেস্ট সিরিজের দুটি টেস্টে সাময়িক বিরতি নেওয়ার এবং বিসিবি বিষয়টি তাদের বিজ্ঞ বিবেচনায় নিয়ে আমাকে খেলা থেকে বিরতি নেওয়ার অনুমতি দিয়েছে।

ফলে, আমি মনে করি সাময়িক এই বিরতি আমাকে আগামী খেলাগুলোর জন্য আরো শক্তি ও মনোবল যোগাবে এবং আমাকে ও পুরো দলকে সাহায্য করবে আগামীতে আমাদের সাফল্যের চূড়ায় নিয়ে যেতে। আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই তাদের সীমাহীন ভালোবাসা ও অনুপ্রেরণার দেওয়ার জন্য। আসুন সবাই আমাদের টাইগারদের সাফল্য কামনা করি সামনের দক্ষিণ আফ্রিকার টেস্ট সিরিজের জন্য।

গেল রবিবার টেস্ট থেকে ছয় মাসের বিশ্রাম চেয়ে বিসিবির কাছে আবেদন করেন সাকিব আল হাসান। তবে বিসিবি কেবল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই টেস্টের জন্য সাকিবকে বিশ্রাম দিয়েছে। চলতি বছর টেস্টে সাকিব ছিলেন ফর্মের তুঙ্গে।
৭ টেস্টে ব্যাট হাতে ৬৬৫ রানের পাশাপাশি বল হাতে নিয়েছেন ২৯ উইকেট। এই বছর আরো চার টেস্ট খেলবে বাংলাদেশ। এক পঞ্জিকাবর্ষে ১ হাজার রান ও ৫০ উইকেট নেওয়ার অনন্য রেকর্ড গড়ার সুযোগ ছিল বিশ্ব র‌্যাংকিংয়ে এক নম্বরে থাকা এই অল-রাউন্ডারের।

পুরোনো সংবাদ

খেলাধুলা 5755628070523695667

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item