আন্তঃনগর বরেন্দ্র ট্রেন থেকে সাড়ে ৮৪ হাজার টাকার ভারতীয় মালামাল উদ্ধার

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুরে একটি আন্তঃনগর এক্সপ্রেস ট্রেন থেকে সাড়ে ৮৪ হাজার টাকার ভারতীয় অবৈধ মালামাল উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় রাজশাহী থেকে আসা আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের একটি ব্যাগের ভেতর থেকে ওই মালামালগুলো উদ্ধার করেছে জিআরপি পুলিশ। উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে ভারতীয় পটকা, মেয়েদের সোনালী রংয়ের কানের রিং ও দুই সাইজের গলার চেইন।
 সৈয়দপুর রেলওয়ে  থানা পুলিশ সূত্র জানায়, প্রতিদিনের মতো গত শুক্রবারও রাজশাহী থেকে আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনটি নীলফামারীর উদ্দেশ্যে ছেড়ে আসে। সন্ধ্যা  আনুমানিক ৭টার দিকে ট্রেনটি সৈয়দপুর রেলওয়ে স্টেশনে ঢোকার প্রাক্কালে ট্রেনে নিরাপত্তার দায়িত্বে থাকা রেলওয়ে পুলিশের এক সদস্য ট্রেনের ৫২৩৪ নম্বর কোচের “জ” নম্বর বগির টয়লেটের পাশে বাজার করা একটি ব্যাগ মালিকবিহীন অবস্থায় পড়ে থাকতে দেখেন। এ সময় সেখানে ব্যাগটির মালিকের খোঁজখবর করেন পুলিশ। কিন্তু ব্যাগটির কোন মালিকের খোঁজ পাওয়া যায়নি। পরে ব্যাগটি তল্লাশি করে ভেতরে ২৬০ টি পটকা, ৪৪০ জোড়া সোনালী রংয়ের (ইমিটেশন) কানের রিং এবং দুই সাইজের যথাক্রমে ৫৪০ জোড়া ও ২৫২ জোড়া গলার চেইন পাওয়া যায়। উদ্ধারকৃত ওই সব ভারতীয় অবৈধ মালামালের  আনুমানিক মূল্য ৮৪ হাজার ৫২০ টাকা বলে জানা গেছে।
সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম লুৎফর রহমান আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন থেকে ভারতীয় পটকা, গলার রিং ও চেইন উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় সৈয়দপুর জিআরপি থানায় একটি ডায়েরী করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4815719773438088486

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item