সৈয়দপুরের বিনোদন পার্কের ম্যানেজার আটক

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৫ সেপ্টেম্বর॥
সৈয়দপুরের বাইপাস সড়কের পাশে বিনোদন পার্ক পাতাকুঁড়ির অভ্যান্তরে অশ্লীল কর্মকান্ড পরিচালনা করার অভিযোগে পার্কের ম্যানেজার জিকরুল হককে (৫৫) আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে বিনোদন পার্ক থেকে তাকে আটক করা হয়।
সূত্রমতে, সৈয়দপুর শহরের পৌর এলাকায় জনৈক জয়নাল আবেদীন নিজের কৃষি জমিতে গড়ে তোলে ওই বিনোদন পার্কটি। বিগত প্রায় তিন মাস থেকে পৌরসভা কিংবা সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের অনুমোদন ছাড়াই প্রতি দর্শনার্থীদের কাছে ৩০ টাকা হারে প্রবেশ মূল্য নিয়ে  পার্কটি পরিচালনা করে আসছে।
 ঈদুল আযহার দিন থেকে প্রশাসনের কোন অনুমতি না নিয়ে পার্কের ভিতরে যাদু প্রদর্শনীর নামে অশ্লীল নৃত্য প্রদর্শন করা হচ্ছে। এতে পরিবার-পরিজন নিয়ে বেড়াতে আসা দর্শনার্থীরা বিব্রতবোধ করায় বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন। অপরদিকে দিনের বেলায় কটেজগুলোতে তরুন-তরুনীদের অবাধ বিচরনে এলাকাবাসীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।
পুলিশের একটি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অনুমোদনহীন এই পার্কের ভিতরে যাদু প্রদর্শনীর নামে অশ্লীল নৃত্যের এমন খবর পেয়ে অভিযান চালানো হয়। এ সময় ওই পার্কের ব্যবস্থাপকের দায়িত্বে থাকা জিকরুল হককে আটক করা করে ওই সব বন্ধ করে দেয়া হয়েছে।
সৈয়দপুর থানার ওসি আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পার্কের জন্য অনুমোদনের কাগজপত্র প্রদর্শন না করা পর্যন্ত দর্শনার্থীদের জন্য তা বন্ধ থাকবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2922768414200901864

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item