সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় কারখানা শ্রমিক নিহত ॥ সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর সৈয়দপুরে পিকআপ ভ্যানের চাকায় পিষ্ট হয়ে বাইসাইকেল আরোহী এক কারখানা শ্রমিক নিহত হয়েছে। এতে অপর এক শ্রমিক আহত হয়। নিহত শ্রমিকের নাম আতাউর রহমান (২৫)।  আর এতে আহত হয় অপর শ্রমিক লিটন (২২)। গতকাল (রবিবার) বেলা আড়াইটার  দিকে ঘটনাটি ঘটেছে সৈয়দপুর শহরের বিসিক শিল্প নগরী এলাকায় আলম তাঁরকাটা ফ্যাক্টরীর সামনের সড়কে।
 প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সৈয়দপুর শহরের নিয়ামতপুর এলাকায় অবস্থিত বিসিক শিল্প নগরীর আরিফ গ্রে বোর্ড মিলস্রে দুই শ্রমিক মো. আতাউর রহমান  (২৫) ও  মো. লিটন  (২২)। তারা দুইজনে বেলা আনুমানিক আড়াই দিকে বিরতির সময় বিসিক শিল্প নগরীর কারখানা থেকে বের হয়ে একই বাইসাইকেল করে দুপুরের খাবার খেতে বিসিক শিল্পনগরীর সন্নিকটের একটি হোটেলের দিকে যাচ্ছিলেন। এ সময় তারা বিসিক শিল্পনগরীর আলম তাঁরকাটা ফ্যাক্টরীর সামনের সড়কে পৌঁছলে একটি পণ্যবোঝাই পিকআপ ভ্যান (নম্বর: ঢাকা মেট্রো ন-১১-১৫৭৮) পিছন দিক থেকে তাদের চাপা দেয়। এতে শ্রমিক আতাউর রহমান ঘটনাস্থলে নিহত। তাঁর সঙ্গীয় সহকর্মী লিটন আহত হয়। আশপাশের লোকজন দ্রুত ছুঁটে এসে তাকে দ্রুত উদ্ধার করে  সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করে।
এ ঘটনায় বিক্ষুদ্ধ কারখানা শ্রমিকরা  বিসিক শিল্প নগরীর সামনে সৈয়দপুর শহর প্রবেশের প্রধান সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ সৃষ্টি করে। ফলে ওই সড়ক দিয়ে সকল প্রকার যাবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। দীর্ঘ সময় এ অবরোধের কারণে ও্ সড়কের উভয় পাশে শত শত বিভিন্ন যানবাহন আটকা পড়ে। এ সময় যানবাহনে থাকা যাত্রী সাধারণ ও চালকদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হয়। পরে বিকেলে প্রশাসনের হস্তক্ষেপে বিক্ষুদ্ধ শ্রমিকরা অবরোধ তুলে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।
নিহত শ্রমিক আতাউরের বাড়ি সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইগঞ্জ ডাঙ্গাপাড়ায়। তার বাবার নাম মো. মনির উদ্দিন। আর আহত শ্রমিক লিটল  উপজেলার কামারপুকুর ইউনিয়নের অসুরখাই তোফায়েল মোড় এলাকার সিরাজুল ইসলামের ছেলে বলে জানা গেছে।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করেনি। তবে এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। মামলা নম্বর ১০, তারিখ১৭/০৯/২০১৭ই।

পুরোনো সংবাদ

নীলফামারী 803867717588526589

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item