সৈয়দপুর তুলশীরাম বালিকা উচ্চ বিদ্যালয়কে সরকারিকরন করায় আনন্দ র‌্যালী

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৭ সেপ্টেম্বর॥
নতুন করে দেশের ১৪৮টি স্কুলকে সরকারিকরন করা হয়েছে। সেই  চুড়ান্ত তালিকায় নীলফামারীর সৈয়দপুর তুলশীরাম বালিকা উচ্চ বিদ্যালয়টি সরকারী করন করা হয়। আর এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালী করেছে তুলশীরাম বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।
আজ বৃহস্পতিবার বেলা ১১টায় তুলশীরাম বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে আনন্দ র‌্যালীটি বিদ্যালয় থেকে বের হয়ে সৈয়দপুর শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে পূর্নরায় বিদ্যালয়ে গিয়ে শেষ হয়। র‌্যালীতে শিক্ষার্থীরা বাদ্যযন্ত্র বাজিয়ে আনন্দ উৎসবে মেতে উঠে। এসময় তারা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বিভিন্ন শ্লে-াগানে মুখরিত করে তোলে।
এসময় র‌্যালীতে উপস্থিত ছিলেন, ব্যারিস্টার মোকছেদুল ইসলাম, সৈয়দপুর সরকারী কারিগরী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আমির আলী আজাদ, সৈয়দপুর মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাখাওয়াত হোসেন খোকন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হক, সাবেক মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক আখতার হোসেন বাদল, তুলশীরাম বালিকা বিদ্যালয়ের সভাপতি রেজাউল করিম রেজা চৌধুরী, প্রধান শিক্ষক আমিনুর রহমানসহ সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা।
প্রসঙ্গত, নীলফামারী জেলার সৈয়দপুরে ১৯১৪ সালে তুলসিরাম বালিকা বিদ্যালয়টি স্থাপিত হয়। প্রয়োজনীয় প্রক্রিয়া শেষে মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে গত ৩০আগষ্ট জাতীয়করণ হিসেবে সরকারী গেজেট প্রকাশ করা হয়।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 8585365676654857188

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item