সৈয়দপুরে রেলওয়ে পুলিশের বহুতল বিশিষ্ট ব্যারাক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুর রেলওয় জেলা পুলিশের আবাসিক বহুতল ব্যারাক ভবনের ভিত্তি স্থাপন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে রেলওয়ে পুলিশ লাইন্সে নতুন টাইপ প্ল্যানে ওই  ব্যারাক ভবনের  ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন রেলওয়ে রেলওয়ে পুলিশ হেডকোয়ার্টারের অতিরিক্ত মহা-পুলিশ পরিদর্শক মোহাম্মদ আবুল কাশেম বিপিএম-সেবা ।
পুলিশ লাইনে অনুষ্ঠিত ওই ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমান, রেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান, সিনিয়র সহকারি পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেলের অসিত কুমার ঘোষ, সৈয়দপুর সহকারি পুলিশ সুপার অশোক কুমার পাল, স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তর নীলফামারীর নির্বাহী প্রকৌশলী বাকী বিল্লাহ, ঠিকাদারী প্রতিষ্ঠান কনভয় সার্ভিসের পরিচালক জসিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
 সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশের এই বহুতল নির্মাণের জন্য প্রাথমিক পর্যায়ে ৪ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে। গণপূর্ত বিভাগের বাস্তবায়নে ঢাকার ঠিকাদারী প্রতিষ্ঠান কনভয় সার্ভিস কাজ করার দায়িত্ব পায়।  আর বহুতল ভবন নির্মাণের আগামী বছরের জুনের মধ্যে শেষ হলে রেলওয়ে পুলিশের আবাসিক সমস্যা অনেকখানি দূর হবে।
অতিরিক্ত মহা-পুলিশ পরিদর্শক মোহাম্মদ আবুল কাশেম বিপিএম- সেবা ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে পুরো পুলিশ লাইন্স এলাকা ঘুরে ঘুরে দেখেন এবং মাস্টার প্লান অনুযায়ী অস্ত্রাগারসহ অবকাঠামো নির্মাণের জন্য পুলিশ সুপারকে নির্দেশ দেন।    

পুরোনো সংবাদ

নীলফামারী 3737029563029106436

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item