সৈয়দপুর জিআরপি থানায় হামলার মামলার চার্জশীট দাখিল

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৭ সেপ্টেম্বর॥
সৈয়দপুর রেলওয়ে থানায় হামলা চালিয়ে পুলিশের হাতে আটক চোরাচালানী ও জব্দকৃত ভারতীয় মালামাল ছিনিয়ে নেয়ার মামলার তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করা হয়েছে।
তদন্তকারী কর্মকর্তা এসআই গোলাম মোস্তফা ঘটনার সাথে জড়িত ৬ জনের নাম উল্লেখ করে গত ১২ সেপ্টেম্বর আদালতে ওই প্রতিবেদন দাখিল করেন।
তদন্ত প্রতিবেদনে উল্লেখিত হামলাকারীরা হলেন, সৈয়দপুর শহরের সাহেবপাড়া মহল্লার আকবর আলীর ছেলে ইকবাল হোসেন ওরফে গুড্ডু, আব্দুল্লাহ মিয়ার ছেলে মোহাম্মদ আলী ওরফে হিরা ও সফিকুল ইসলামের স্ত্রী ফুলমনি বেগম, বাঁশবাড়ী মহল্লার মৃত আলমগীর হোসেনের ছেলে সমসের আলী ওরফে কালু এবং নয়াটোলা মহল্লার ওসমান গনির ছেলে মোস্তাক আহম্মেদ ও মৃত নিজাম উদ্দিনের ছেলে নাজমুল হক।
উল্লেখ্য যে, গত ১৮ মে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর নীলসাগর ট্রেনে সৈয়দপুর রেলওয়ে পুলিশের বিশেষ অভিযানে আটক চোরাচালানি ও তাদের কাছ থেকে জব্দ করা ভারতীয় কাপড় ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। এ সময় মহিলা পুলিশ সদস্যসহ আহত হয় ৫ পুলিশ সদস্য।
ছিনতাইয়ের ওই ঘটনায় রাতেই জিআরপি থানার এটিএসআই হাফিজুর রহমান নিজে বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪০-৫০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে।
অবলোকন২৪ডটকমে প্রকাশিত সংবাদের লিঙ্কটি নিচে দেয়া হলো। #

পুরোনো সংবাদ

নীলফামারী 1651797834457888843

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item