স্বাধীনতা চিকিৎসক পরিষদ সৈয়দপুর জেলা শাখার দ্বিতীয় কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সৈয়দপুর জেলা শাখার কাউন্সিল আজ বুধবার সকালে অনুষ্ঠিত হয়েছে।  শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের জিআরপি কমিউনিটি সেন্টারে ওই কাউন্সিল অধিবেশনের অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।
 এতে বিশেষ অতিথি ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. নীহার রঞ্জন সরকার, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্বাস আলী সরকার ও সৈয়দপুর পৌর আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু।
স্বাধীনতা চিকিৎসক পরিষদ সৈয়দপুর জেলা শাখার সভাপতি ডা. শাহ্ মো. মতিয়ার রহমান এতে সভাপতিত্ব করেন ।
কাউন্সিল উদ্বোধন করেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান।
 কাউন্সিল  অধিবেশনে প্রধান বক্তা হিসেব উপস্থিত ছিলেন স্বাচিপ কেন্দ্রীয় মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ।
এতে স্বাগত বক্তব্য দেন স্বাচিপ সৈয়দপুর জেলা শাখার সহ-সভাপতি ও সম্মেলন উদ্যাপন কমিটির আহ্বায়ক ডা. শেখ নজরুল ইসলাম।
এতে অন্যান্যদের ম্েযধ বক্তব্য রাখেন স্বাচিপ দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. মো. আহাদ আলী সরকার, স্বাচিপ রংপুর জেলা শাখার সদস্য ডা. নুরুন্নবী লাইজু, পঞ্চগড় জেলা শাখার সভাপতি ডা. মো. নুরুল ইসলাম প্রধান, স্বাচিপ নেতা ডা. মোহাম্মদ হোসেন ও স্বাচিপ স্থানীয় শাখার নেতা ডা. মো. খায়রুল বাশার মানিক প্রমূখ। এর আগে স্বাগত বক্তব্যের পর পরই সম্পাদকের প্রতিবেদন উপস্থাপন করা হয়। স্বাচিপ সৈয়দপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. মো. মাহবুবুল হক দুলাল ভিডিও চিত্রের মাধ্যমে সম্পাদেকর প্রতিবেদন উপস্থাপন করেন।
গোটা কাউন্সিলর অনুষ্ঠানটি সঞ্চালনা করেন স্বাচিপ স্থানীয় শাখার নেতা ডা. এ এফ এম তৈয়ব হোসেন।  কাউন্সিল অধিবেশনে উদীচী শিল্পী গোষ্ঠী সৈয়দপুর শাখার ও স্থানীয় শিল্পীরা নৃত্য ও সংগীত পরিবেশন করেন।
কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে ডা. শেখ নজরুল ইসলামকে সভাপতি, ডা. মো. মাহ্বুবুল হক দুলালকে সাধারণ সম্পাদক এবং ডা. মো.আনিছুল হককে সাংগঠনিক সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট স্বাচিপ সৈয়দপুর জেলা শাখা গঠন করা হয়েছে।   

পুরোনো সংবাদ

নীলফামারী 3824413796389826787

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item