সৈয়দপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ দুস্থ পরিবারের মধ্যে ব্যবসায়ীদের ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সাম্প্রতিক বন্যায় সৈয়দপুর উপজেলায় ক্ষতিগ্রস্থ দুস্থ ১০৪ টি পরিবারের মধ্যে নতুন ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। আজ (শনিবার) সকালে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যানের সহযোগিতায় উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে ওই ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়। নীলফামারী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সৈয়দপুরস্থ সদস্যবৃন্দের এবং দি সৈয়দপুর বণিক সমিতির উদ্যোগে ওই ঢেউটিন ও টাকা বিতরণ করা হয়েছে।
 ঢেউটিন বিতরণ উপলক্ষে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদ, নীলফামারী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সিনিয়র সহ-সভাপতি মো. মোস্তফা, দি বণিক সমিতির সভাপতি মো. ইদ্রিস আলী ।
এ সময় অন্যান্যদের মধ্যে  সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস্ চেয়ারম্যান মো. আজমল হোসেন, নীলফামারী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সাবেক সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মো. আফতাব আলম জোবায়ের, সৈয়দপুর পৌরসভার কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, সাবেক কাউন্সিলর সুলতান খান ঢেনু, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, পৌর আওয়ামী লীগ নেতা শাহ্জাহান সরকার বাবুল,সাবেক ছাত্রলীগ নেতা মো. দিলনেওয়াজ খান, ব্যবসায়ী মো. মিন্টু, ব্যবসায়ী সুমিত কুমার আগরওয়ালাসহ অন্যান্য উপস্থিত ছিলেন।
 আলোচনা শেষে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন বন্যায় ক্ষতিগ্রস্থ দুস্থ পরিবারের সদস্যদের হাতে ঢেউটিন  ও নগদ অর্থ তুলে দেন।
অনুষ্ঠানে উপজেলা ৫টি ইউনিয়ন ও পৌরসভার এলাকার ক্ষতিগ্রস্থ ১০৪ টি পরিবারের মধ্যে প্রতিটি পরিবারকে ১০ ফুট উচ্চতার এক বান্ডিল করে নতুন ঢেউটিন ও নগদ ৫ শ’ করে টাকা প্রদান করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8275217196713771498

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item