সৈয়দপুরে রূপালী ব্যাংক লিমিটেডের অর্থায়নে রূপালী- এরোলাইট বায়োগ্যাস প্ল্যান্টের শুভ উদ্বোধন ও প্রকাশ্যে ঋণ বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :

সৈয়দপুরে রূপালী ব্যাংক লিমিটেডের অর্থায়নে রূপালী-এরোলাইট বায়োগ্যাস প্ল্যান্টের শুভ উদ্বোধন ও প্রকাশ্যে ঋণ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল (বৃহষ্পতিবার) বিকেল ৩ টায় সৈয়দপুর  সেনানিবাসের সেনা কমিউনিটি সেন্টারে ওই উদ্বোধনী ও ঋণ প্রকাশ্যে বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপালী ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. আতাউর রহমান প্রধান।
 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, এরোলাইট বায়োগ্যাস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মো. ফজলুল হক এবং নীলফামারী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি মো. মারুফ জামান কোয়েল।
রূপালী ব্যাংক লিমিটেড রংপুর বিভাগীয় কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত মহাব্যবস্থাপক মো. জাহাঙ্গীর এতে সভাপতিত্ব করেন।
 অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন রূপালী ব্যাংক লিমিটেড ঢাকা প্রধান কার্যালয়ের মহা-ব্যবস্থাপক বিষ্ণু চন্দ্র সাহা।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ সায়েন্স ল্যাবরেটরীর সাবেক পরিচালক মো. সামসুল হক, সোনালী ব্যাংক লিমিটেড নীলফামারী’র রিজিয়ন ম্যানেজার মো. রশিদুল ইসলাম প্রমূখ।
অনুষ্ঠানে বক্তারা তাদের বক্তব্যে পরিবেশ রক্ষায় নবায়নযোগ্য জ্বালানী উৎপাদন ও ব্যবহারের ওপর গুরুতারোপ করেন এবং রূপালী ব্যাংক লিমিটেডের মতো অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানকেও এ ধরণের উদ্যোগ গ্রহণের আহবান জানান। পরে একই অনুষ্ঠানে রূপালী ব্যাংক লিমিটেড সৈয়দপুর শাখার কয়েকজন গ্রাহকের মাঝে ব্যাংকের পক্ষ হতে প্রকাশ্যে ঋণ বিতরণ করা হয়। এর আগে অনুষ্ঠানে ভিডিও চিত্রের মাধ্যমে রূপালী ব্যাংক লিমিটেড ও রূপালী- এরোলাইট বায়োগ্যাস লিমিটেডের বিভিন্ন কার্যক্রম তুলে ধরা হয়।
অনুষ্ঠানের শেষে রূপালী ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. আতাউর রহমান প্রধান ফিতা কেটে রূপালী-এরোলাইট বায়োগ্যাস প্ল্যান্টের শুভ উদ্বোধন করেন।
অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবগ,সাংবাদিক, সুধীজন,সরকারী কর্মকর্তা ও রূপালী ব্যাংক লিমিটেডসহ অন্যান্য ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।    

পুরোনো সংবাদ

নীলফামারী 2570199756883466962

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item