শিক্ষা জাতীয়করণের দাবিতে সৈয়দপুর শিক্ষকদের মানববন্ধন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :

 শিক্ষ জাতীয়করণসহ কয়েক দফা দাবিতে সৈয়দপুরে মানববন্ধন হয়েছে। জাতীয় শিক্ষা দিবস উপলক্ষে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) ’র দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল (রোববার)  ওই  কর্মসূচি  পালন করা হয়েছে। সংগঠনের সৈয়দপুর উপজেলা শাখার ব্যানারে ওই মানববন্ধন কর্মসূচি আয়োজন করা হয়। বেলা ১১ টায় সৈয়দপুর প্রেস ক্লাবের সামনে শহীদ ডা. জিকরুল হক সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন করা হয়। এতে সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা অংশ নেন।
মানববন্ধন চলাকালে  এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়েছে। এতে বক্তব্য বলেন সংগঠনের সভাপতি ও সৈয়দপুর মহিলা ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক ক্ষিতীশ চন্দ্র রায়, সহ-সভাপতি সহকারি অধ্যাপক মো. সামসুল আলম শাহ্, সাধারণ সম্পাদক প্রভাষক মো. মাহবুব আলম শাহী, সাংগঠনিক সম্পাদক সহকারি অধ্যাপক রঞ্জন কুমার রায়, দপ্তর সম্পাদক মো. আনোয়ার হোসেন, বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো.  নজিবর রহমান, প্রভাষক মাজেদুল হক মিল্টন, রফিকুল ইসলাম, কয়ানিজপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. মাসুদ রানা প্রমুখ।
 মানববন্ধনে আলোচনায় বক্তারা দেশের সকল বেসরকারি স্কুল, মাদ্রাসা ও কলেজ সরকারীকরণের দাবি জানান। একই সঙ্গে সারাদেশে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় করণের উদ্যোগ নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে তা শতভাগে উন্নীত করার দাবি জানানো হয়।   

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3348561906032068840

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item