সৈয়দপুরে আন্তঃনগর বরেন্দ্র ট্রেন থেকে সাড়ে তিন লাখ টাকার ভারতীয় নেশা জাতীয় ইনজেকশন উদ্ধার ॥ আটক - ১

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে ট্রেন থেকে প্রায় সাড়ে তিন লাখ টাকা মূল্যের ভারতীয় নেশাজাতীয়  ভারতীয় ১১৫ পিস ইনজেকশন উদ্ধার করা হয়েছে। গত শনিবার (২৩ সেপ্টেম্বর) রাতে রাজশাহী থেকে চিলাহাটি অভিমুখী আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন থেকে ওই ইনজেকশনগুলো উদ্ধার করে সৈয়দপুর রেলওয়ে গোয়েন্দা পুলিশ। এ সময় ওই ইনজেকশন বহনের অভিযোগে একজনকে আটক করা হয়েছে।
সৈয়দপুর জিআরপি থানা সূত্রে জানা গেছে, ঘটনার দিন গত শনিবার রাজশাহী থেকে ছেড়ে আসা  আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন চিলাহাটি অভিমুখে আসছিল। ট্রেনটি  সৈয়দপুর রেলওয়ে স্টেশনের ঢোকার প্রাক্কালে রাত আনুমানিক ৯ টার দিকে সৈয়দপুর-পার্বতীপুর রেলওয়ে লাইনের বানিয়াপাড়া নামক স্থানে পৌঁছে। এ সময় ট্রেনটির ৩২২৪ নম্বর কোচের ‘খ’ নম্বর বগির ভেতরে এক কিশোরের হাতে একটি কালো হাতব্যাগ দেখতে পেয়ে সৈয়দপুর রেলওয়ে গোয়েন্দা পুলিশ সদস্যের সন্দেহ হয়। পরে সৈয়দপুর রেলওয়ে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো.  আব্দুল মোমিনের নেতৃত্বে গোয়েন্দা পুলিশ সদস্যরা তাঁর হাত ব্যাগটি তল্লাশি করে চারটি কালো পলিথিনের মধ্যে থেকে ১১৫ পিস এক অ্যাম্পুলের বুপ্রিনোরফিন (ইঁঢ়ৎবহড়ৎঢ়যরহব) ইনজেকশন উদ্ধার করে। এ সময় এ সব বহনের অভিযোগে জাকিরুল ইসলাম (২০) নামের এক কিশোরকে আটক করা হয়। আটক জাকিরুলের বাড়ি দিনাজপুরের হাকিমপুর উপজেলার বাঘডোর গ্রামের গোলজার রহমানের ছেলে। আর উদ্ধারকৃত ইনজেকশনের প্রতিটির মূল্য ৩ শ’ টাকা হিসেবে ১১৫পিসের মূল্য ৩ লাখ ৩৪ হাজার ৫ শ’ টাকা বলে জানা গেছে।
 সৈয়দপুর রেলওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম লুৎফর রহমান আন্তঃনগর রবেন্দ্র এক্সপ্রেজ ট্রেন থেকে এক কিশোরকে আটক করাসহ ১১৫ পিস ইনজেকশন উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি (১)-বি ধারায় একটি মামলা হয়েছে।     

পুরোনো সংবাদ

নীলফামারী 3351140790302297532

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item