পীরগঞ্জের অপ্রতিরোধ্য মাদক স¤্রাট টিপু সুলতান গ্রেফতার!

মামুনুররশিদ মেরাজুল রংপুরঃ 

অবশেষে পীরগঞ্জের অপ্রতিরোধ্য কোটিপতি মাদক স¤্রাট টিপু সুলতান ওরফে ফেন্সি টিপু (৩৬) কে ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়েছে। গত রোববার সন্ধ্যা রাতে উপজেলার বালুয়াহাট থেকে রংপুর ডিবি পুলিশের একটি টীম তাকে গ্রেফতার করেছে।
মামলা, এলাকাবাসী, ভুক্তভোগীদের সুত্রে জানা গেছে, পীরগঞ্জ থানা থেকে মাত্র কি. মি দুরে সদর ইউনিয়নের মিলনপুর গ্রামের মৃত. বাদশা মিয়ার ছেলে টিপু সুলতান ওরফে ফেন্সি টিপু প্রায় দেড় যুগ ধরে ফেন্সিডিলসহ মাদকদ্রব্যের ব্যবসায় করে আসছে। পুলিশ ও স্থানীয় নেতাদের ম্যানেজ করে হাতের মুঠোয় রেখে ফেন্সি টিপু মাদকের ব্যবসায় করায় তার বিরুদ্ধে কেউইি মুখ খুলতে সাহস না পাওয়ায় দিনদিন তার মাদক ব্যবসার ক্ষেত্র বাড়তে থাকে। এভাবেই একেবারে সে জিরো থেকে হিরো বনে যায়। ভুমিহীন থেকে হয়ে যায় কোটিপতি মাদক ব্যবসায়ী। বর্তমানে বেশ কয়েকটি মাছের ও মুরগীর খামার গড়ে উঠেছে। ওইসব খামারে বসেই মোবাইল ফোনের মাধ্যমে মাদক ব্যবসার নিয়ন্ত্রন করতো সে। পীরগঞ্জ থানা থেকেও কোন পুলিশ কর্মকর্তা তার বিরুদ্ধে কথা বললে বা ব্যবস্থা নিতে গেলেও গালমন্দ খেতে হয়েছে নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশ কর্মকর্তারা জানান। মোবাইল ফোনের মাধ্যমেই ফেন্সি টিপু প্রতিদিন লাখ লাখ টাকার ফেন্সিডিল ও ইয়াবা বিক্রি করে বলে ভুক্তভোগী অভিভাবকরা জানায়। ফেন্সি টিপুর বিশাল মাদকের রাজ্য নিয়ন্ত্রনে রয়েছে সরকার দলীয় কয়েকজন নেতা ও বেশকিছু কর্মী।
একপর্যায়ে রংপুর ডিবি পুলিশের একটি টীম রোববার সন্ধ্যায় পীরগঞ্জ থানার পাশেই ১ কি.মি দুরে বালুয়াহাটে ওৎ পেতে থেকে ফেন্সি টিপুকে ৫২ পিচ ইয়াবা ও ২৩ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে। এ ব্যাপারে পীরগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে। গতকাল সোমবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।


পুরোনো সংবাদ

নির্বাচিত 5507931257305906287

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item