পঞ্চগড়ে সাবেক এম.পি মজাহারুল হক প্রধানের মত বিনিময় সভা

মোঃ সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়

পঞ্চগড়-১ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী পঞ্চগড় -১ আসনের সাবেক এম পি ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি  মজাহারুল হক প্রধান পঞ্চগড় ১ আসনের  বিভিন্ন স্থানে গণ সংযোগ করেছেন। গত ১বছর  ধরে  তিনি রুটিন মাফিক সদর উপজেলা তেতুঁলিয়া,আটোয়ারী উপজেলার বিভিন্ন ইউনিয়ন, বাজার ও গ্রামে কর্মী সভা ,মতবিনিময়, পথসভা ও উঠান বৈঠক করে আসসেন। তারই পেক্ষিতে গত ২৫ সেপ্টেম্বর  কামাত কাজল দিঘী  ইউনিয়ন আওয়ামীলীগের  আয়োজনে টুনিরহাট স্কুল মাঠে কর্মী সমাবেশ করেছেন।সাবেক এম পি মজাহারুল হক প্রধান।

এ সময় তিনি জাতির জনক বঙ্গবন্ধুর  কন্যা জননেত্রী শেখ হাসিনার ত্যাগ-তিতীক্ষা অর্জন এবং সরকারের সাফল্যগাঁথা তুলে ধরেন। এ সময় উপস্থিত ছিলেন, মোঃ আব্বাস আলী, সহ-সভাপতি জেলা আওয়ামীলীগ পঞ্চগড়,  মোছাঃ মনিরা পারভীন, যুগ্ন সাধারণ সম্পাদক জেলা  আওয়ামীলীগ,  আরিফুল ইসলাম পল্লব, সাংগঠনিক সম্পাদক, জেলা আওয়ামীলীগ পঞ্চগড়, এ্যাডঃ আবু বকর সিদ্দিক সাবেক জেলা পরিষদ প্রশাসক, মোছাঃ জাকিয়া খাতুন, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সহ জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ ,যুবলীগ, ছাত্রলীগ কৃষকলীগ  সেচ্ছাসেবকলীগ সহ স্থানীয় নেতৃবৃন্দ।

কর্মি সমাবেশে তিনি জননেত্রীকে আগামী নির্বাচনেও ক্ষমতায় আনার জন্য স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মী সহ জনগণের প্রতি ঐক্যবব্ধ হওয়ার আহ্বান জানান। সাবেক এম পি, মজাহারুল হক প্রধান  বলেন, আমি তেতুঁলিয়া, আটোয়ারী, পঞ্চগড় সদরের  বিভিন্ন স্থানে, পঞ্চগড়-১ আসনের হাট-বাজার, ইউনিয়ন, গ্রামে-গঞ্জে সব জায়গায় গিয়েছি সাধারন মানুষের কাছে। মানুষের ভালবাসা, আন্তরিকতা আমাকে অবিভুত করেছে। মানুষের মনের কথা, বেদনার কথা শুনেছি। জীবন ও জীবিকায় সুযোগের অপ্রতুলতা ও বঞ্ছিত করার কথা, বন্যা ও প্রাকৃতিক বিপর্যয়ে বঞ্ছনার কথা এবং শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামোগত পশ্চাদপদতার কথা শুনেছি।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও দল যদি আমাকে মনোনয়ন দান করেন,আমি মানুষের কথা, ভালবাসা ও প্রতিশ্রুতির প্রতি আস্থা রেখে বলছি ইনশাল্লাহ পঞ্চগড়-১ আসনে নৌকার বিজয় সুনিশ্চত।  আর বিজয়ী হলে আমি আমার জাতীয় সাংগঠনিক কর্মদক্ষতাকে কাজে লাগিয়ে নিষ্ঠার সাথে দলের কাজ করব। এলাকা ও দেশের জন্য কাজ করব এবং তাৎপর্যপূর্ণ অবদান রাখতে পারব বলে বিশ্বাস করি। 

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 8622780370301549720

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item