নীলফামারীতে শিশু অধিকার ও সুরক্ষা বিষয়ক গোলটেবিল বৈঠক

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৪ সেপ্টেম্বর॥
শিশু অধিকার ও সুরক্ষা বিষয়ক গোলটেবিল  বৈঠক অনুষ্ঠিত হয়েছে নীলফামারীতে। আজ বৃহস্পতিবার বিকাল ৪টায় জেলা সদরের নটখানায় অবস্থিত দি লেপ্রসি মিশন ইণ্টারন্যাশনাল (টিএলএমআই) প্রশিক্ষণ কেন্দ্রে এই গোল টেবিল বৈঠকের আয়োজন করে বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়াল্ড ভিশন বাংলাদেশ।
গোল টেবিল বৈঠকে শিশুরা ১৩টি দেওয়ালিকা পত্রিকা প্রদর্শন করে।
ওয়ার্ল্ড ভিশন নীলফামারী এডিপি ব্যবস্থাপক বিমল জেমস্ কস্তার সভাপতিত্বে অনুষ্ঠিত গোলটেবিল বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী শিশু একাডেমীর শিশু কর্মকর্তা মোস্তাক আহমেদ।
বৈঠকে বক্তব্য রাখেন, পলাশবাড়ি ইউপি চেয়ারম্যান মমতাজ আলী প্রামানিক, খোকশাবাড়ি ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান প্রধান, টুপামারী ইউপি চেয়ারম্যান মো. মছিরত আলী শাহ ফকির, ওয়াল্ড ভিশন বাংলাদেশ নীলফামারী প্রোগ্রাম অফিসার মার্কাশ সরেন, সাংবাদিক তাহমিন হক ববী, মীর মাহামুদুল হাসান আস্তাক, শীষ রহমান প্রমুখ।
বৈঠকে অংশ নেয়া কিশোর-কিশোরী ফোরামের সদস্য মালা রানী রায় বলেন, কিশোর কিশোরী ফোরাম বাল্য বিবাহ, শিশু শ্রম রোধে কাজ করে যাচ্ছে, কিন্তু আমাদের নিরাপত্তা এবং সহযোগিতার অভাবে এ কাজ করতে গিয়ে নানাবিধ সমস্যা হচ্ছে। এ জন্য আমাদের প্রশাসন, জনপ্রতিনিধি এবং গণমাধ্যমের প্রত্যক্ষ সহযোগিতা প্রয়োজন।
গোলটেবিল বৈঠকে ওয়ার্ল্ড ভিশন নীলফামারীর কিশোর কিশোরী ফোরামের ১৫৮ জন সদস্য অংশ নেয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 357649282002294929

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item