নীলফামারী শিশু ধষর্ণের চেষ্টায় এনজিও কর্মী বরখাস্ত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২০ সেপ্টেম্বর॥
নীলফামারীতে শিশু ধর্ষণের চেষ্টায় জড়িত উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশনের কর্মী নিবারণ দাসকে তার দায়িত্ব থেকে বরখাস্ত করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাতে সংস্থাটির এক প্রেস বিজ্ঞপ্তিতে এবিষয়টি জানানো হয়।
গত রবিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে জেলার সদর উপজেলার পলাশবাড়ি ইউনিয়নের নটখানা শিশু বিকাশ কেন্দ্রের দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রীকে স্কুল থেকে ডেকে নিয়ে পাশের একটি ফাঁকা বাড়িতে ধর্ষণের চেষ্টা করে ওয়ার্ল্ড ভিশন নীলফামারীর এডিপি অফিসের দায়িত্বরত অস্থায়ী ফ্যাসিলিটেটর নিবারণ দাস। বিষয়টি জানতে পেরে বিকালে অসুস্থ্য মেয়েটিকে হাসপাতালে ভর্তি করান তার মা।
সংস্থাটির স্থানীয় ব্যবস্থাপক বিমল জেমস কস্তা জানান, ওয়ার্ল্ড ভিশন শিশু বান্ধব একটি প্রতিষ্ঠান। তার বিরুদ্ধে নির্যাতন করার অপরাধে সংবাদ প্রকাশিত হওয়ায় বিষয়টি গুরুত্বসহকারে নিয়ে আমরা তাৎক্ষণিক ভাবে তাকে বরখাস্ত করেছি। নিবারণ এখন থেকে আমাদের (প্রতিষ্ঠানের) কেউ নন।
এ ব্যাপারে গত ১৮ সেপ্টেম্বর নির্যাতিতা শিশুটির মা রওশন আরা জেলার সদর থানায় যৌন নিপীড়নের অপরাধে নিবারণকে আসামি করে মামলা (মামলা নং ১৪) করেন।
সদর থানার অফিসার ওসি বাবুল আখতার জানান, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে শিশুটির মায়ের লিখিত অভিযোগের প্রেক্ষিতে যৌন নিপিড়নের মামলা নেয়া হয়েছে। আসামি গ্রেফতারে তৎপরতা চালানো হচ্ছে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 6717512605793608878

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item