নীলফামারীতে মাদকসহ ৪ আটক

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৯ সেপ্টেম্বর॥
 পৃথক দুই স্থান থেকে ইয়াবা ও হিরোইনসহ ৪জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। নীলফামারীর সৈদয়পুর ও কিশোরীগঞ্জ উপজেলা থেকে তাদেরকে আটক করা হয়।
সৈয়দপুর পুলিশ জানায়, আজ শুক্রবার সকালে মোটরসাইকেল করে দুই যুবক ইয়াবা বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর রেলঘুন্টি এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা হলো নীলফামারী জেলা সদরের দারোয়ানী কবিরাজপাড়ার ধনেশ চন্দ্র রায়ের ছেলে রিপন চন্দ্র রায় (২০) ও দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার এলাহিগঞ্জের রুহুল আমিনের ছেলে সুজন ইসলাম (২১)।
অপরদিকে হিরোইনসহ দুইজনকে আটক করেছে কিশোরীগঞ্জ থানা পুলিশ। আজ শুক্রবার ভোররাতে উপজেলার চাঁদখানা ইউনিয়নের তিস্তা ক্যানেলের সুইস গেটে এলাকা হতে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো চাঁদখানা ইউনিয়নের উত্তর চাঁদখানা মৌলবীপাড়ার ফজলুল হকের ছেলে লুৎফর হোসেন (৩৫) ও মাগুড়া ইউনিয়নের দক্ষিন সিঙ্গেরগাড়ী এলাকার মৃত. জমশেদ আলীর ছেলে বুলবুল আহম্মেদ (৩৫)।
কিশোরীগঞ্জ থানা সুত্রে জানা গেছে, ঈদুল আযহার আগে হিরোইন ব্যবসায়ী লুৎফর হোসেনকে আটক করা হলেও তার অভিভাবকের অনুরোধে তাকে মাদক নিরাময় কেন্দ্র পাঠানো হয়। কিন্তু সে নিরাময় কেন্দ্র থেকে দুই মাস পর বের হয়ে এসে পুনরায় মাদকের সাথে জড়িয়ে পরে। তার সাথে একটি চক্র কাজ করছে বলে ধারণা করছে কিশোরীগঞ্জ থানার ওসি বজলুর রশীদ।

পুরোনো সংবাদ

নীলফামারী 6809492171311453683

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item