নীলফামারী শহরে রহস্যজনক প্রাইভেট কার উদ্ধার

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১১ সেপ্টেম্বর॥
পরিত্যক্ত অবস্থায় রহস্যজনক একটি মূল্যবান প্রাইভেটকার উদ্ধার করেছে নীলফামারী থানা পুলিশ। গতকাল রবিবার (১০ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে নীলফামারী শহরের সবুজপাড়া কালিবাড়ি সড়কের উত্তম ডেকোরেটরের দোকানের সামনে নাম্বার বিহীন টয়োটা করলা এলএক্সিও প্রাইভেট কারটি রাখাছিল। উদ্ধার করা গাড়িটির মূল্য প্রায় ২৮ লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ।
আজ সোমবার সকাল ১১টা পর্যন্ত ওই গাড়ীর রহস্য পুলিশ খুঁজে পায়নি।রাজধানী ঢাকা সহ দেশের বড় বড় শহর হতে পরিত্যক্ত অবস্থায় অনেক গাড়ী উদ্ধার হলেও নীলফামারীর মতো একটি ছোট জেলা শহরে পরিত্যক্ত অবস্থায় প্রাইভেট কার উদ্ধারের ঘটনা এটাই প্রথম। ফলে গাড়ী উদ্ধারের ঘটনার খবর জেলা জুড়ে ছড়িয়ে পড়ায় এ নিয়ে তোলপাড় সৃস্টি হয়েছে।
এলাকাবাসী জানান, আনুমানিক বিকাল ৫টার দিকে গাড়িটি অজ্ঞাত দুই বাক্তি উক্ত স্থানে এসে পার্কিং করে গাড়ী থেকে নেমে চলে যায়। রাত ১০ পর্যন্ত গাড়িটির ওই অবস্থায় সেখানে দাড়িয়ে থাকলে এলাকাবাসীর সন্দেহ হয়। খবর পেয়ে পুলিশ এসে রাত ১২টার দিকে প্রাইভেট কারটি জব্দ করে থানায় নিয়ে যায়। 
নীলফামারী থানার ওসি (অপারেশন) এরশাদ আলম জানান, প্রাইভেট কারটির কোন রেজিষ্ট্রেশন নম্বরের প্লেট ছিলনা। এ ছাড়া গাড়ির ভিতরে কোন কাগজপত্র পাওয়া যায়নি। গাড়ীটিতে সিএনজির সিষ্টেম করা রয়েছে। ধারনা করা হচ্ছে গাড়ীটি ঢাকা কিংবা বগুড়া এলাকার হতে পারে। তদন্ত ছাড়া বিস্তারিত কিছু বলা যাচ্ছেনা বলে তিনি মন্তব্য করেন।



পুরোনো সংবাদ

নীলফামারী 5119214942875965948

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item