ইউপি চেয়ারম্যানের গলা ধাক্কায় লাঞ্চনার শিকার হলো দরিদ্র নারী

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৩ সেপ্টেম্বর॥
নীলফামারী জেলা সদরের পঞ্চপুকুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান কর্তৃক গলা ধাক্কার লাঞ্চনার শিকার হয়েছে দরিদ্র পরিবারের গৃহবধু তসলিমা বেগম (৪৫)। এতে ওই গৃহবধুর ঘারে ক্ষত চিহৃ হয়। শনিবার সকালের এই ঘটনা নিয়ে ওই গৃহবধু অভিযোগ করেছে।
গৃহবধু তসলিমা সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের উত্তরা শশী গ্রামের তহশিলদার পাড়ার হাফিজুল ইসলামের স্ত্রী।
তসলিমা বেগম অভিযোগ করে বলেন, ১১মাস আগে তার মেয়ে উম্মে হাবিবার মাতৃত্ব ভাতার কার্ড করে দেওয়ার জন্য প্রয়োজনীয় কাগজপত্র চেয়ে নিয়ে নগদ ৩হাজার টাকা গ্রহণ করেন ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান সরকার।
এজন্য জন্মনিবন্ধন সনদ, প্রমাণ পত্র সংগ্রহ করে সরকারী এই সুবিধার জন্য অন্যমানুষের কাছ থেকে হাওলাদ নিয়ে টাকা দেন চেয়ারম্যানকে।
তিনি জানান, অন্য জনেরা সম্প্রতি ভাতার  টাকা তুলছে জানতে পেরে মেয়ের কার্ডের বিষয়ে জানার জন্য সকালে ইউপি চেয়ারম্যানের বাসায় যাই। সে সময় চেয়ারম্যান তালবাহানা করলে আমি উৎকোচের ৩ হাজার টাকা ফেরত চাইলে আমার সাথে অশালীণ আচরণ করে গলা ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেন। চেয়ারম্যানের আঘাতে আমার ঘাড়ে ক্ষত তৈরি হয়। তসলিমার স্বামী হাফিজুল ইসলাম বলেন, আমরা বিচার চাই। টাকা ফেরত চাই।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান সরকারের সঙ্গে কথা বলা হলে তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলে ওই মহিলাকে এবার হয়নি পরবর্তিতে কার্ড হবে জানিয়ে দেই। তাকে গলা ধাক্কাদিয়ে ক্ষত করার কোন প্রশ্ন উঠেনা।

পুরোনো সংবাদ

নীলফামারী 1981018196440889269

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item