নীলফামারীতে প্রশিক্ষনরত নারী ফুটবলারদের মাঝে বাই সাইকেল বিতরন

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১ সেপ্টেম্বর॥
নীলফামারী ফুটবল একাডেমিতে প্রশিক্ষনরত নারী ফুটবলারদের মাঝে লাল রং এর বাইসাইকেল বুট বিতরন করা হয়েছে।
আজ শুক্রবার বিকাল সাড়ে ৫টায় জেলা শহরের উদয়ন বিদ্যাপীঠ চত্বরে আনুষ্ঠানিকভাবে প্রথম পর্যায়ে ১০ জনের মাঝে বাইসাইকেল ও ২৭ জনের মাঝে ফুটবল খেলার বুট বিতরন করা হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই বাইসাইকেল ও বুট গুলো বিতরন করেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি।এসময় উপস্থিত জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আরিফ হোসেন মুন, জেলার ফুটবল একাডেমির সভাপতি ভূবন মোহন তরফদার, জেলা ক্রীড়া সংস্থার সদস্য তামজিদুল আলম শাসন, জেলা যুবলীগের সভাপতি রমেন্দ্র নাথ বর্ধণ বাপ্পী, জেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহিদ মাহমুদ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ওয়াদুদ রহমান প্রমুখ।
সংশ্লিষ্টরা জানান, মোট ২৭ জন প্রশিক্ষনরত নারী ফুটবলারদের মাঝে এই বাইসাইকেল প্রদান করা হবে। এরমধ্যে প্রথম পর্যায়ে আজ ১০ জনকে প্রদান করা হলো। বাকী ১৭ জনকে দ্বিতীয় পর্যায়ে বিতরন করা হবে।
সংস্কৃতি মন্ত্রী নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর এর ব্যাক্তিগত তহবিলে এই বাইসাইকেল বিতরন করা হচ্ছে।
এসময় মন্ত্রী বলেন, আধুনিক প্রযুক্তিতে বিশ্ব এগিয়ে যাচ্ছে। সেই প্রতিযোগিতায় আমাদের সন্তানদের তৈরী হতে হবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা, সাংস্কৃতিক চর্চ্চায় মনোযোগ দিতে হবে। হাতের কাছে যে প্রযুক্তি আছে তার অপবব্যহার না করে, প্রয়োজন অনুযায়ী ব্যবহার করতে হবে। প্রযুক্তিরসাথে তাল মিলিয়ে দেশকে এগিয়ে নিয়ে সরকার সব ধরণের সহযোগিতা অব্যাহত রেখেছে।



পুরোনো সংবাদ

নীলফামারী 2802663669528645889

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item