আন্তনঃগর নীলসাগর এক্সপ্রেস ট্রেন থেকে গাঁজা ও হিরোইন উদ্ধার ঃ আটক - ১

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 ঢাকা থেকে চিলাহাটি অভিমুখি ৭৬৫ নং আপ আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস ট্রেন থেকে  ৯ পুরিয়া গাঁজা ও ২ পুরিয়া হিরোইন উদ্ধার করা হয়েছে। গত বুধবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় নীলফামারী রেলওয়ে স্টেশনের দক্ষিণে আউটার হোম সিগন্যাল এলাকায় চলন্ত ট্রেনের দাঁড়িয়ে থাকা এক কিশোরের কাছ থেকে ওই গাঁজা ও হিরোইন উদ্ধার করেছে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ। এ সময় এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শাহে আলম ওরফে মনু (২২) নামের একজনকে আটক করা হয়।
জিআরপি সূত্রে জানা গেছে, ঘটনার দিন গত বুধবার আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনটি ঢাকা থেকে চিলাহাটি অভিমুখে যাচ্ছিল। সন্ধ্যা আনুমানিক ৬ টা দিকে ট্রেনটি নীলফামারী রেলওয়ে স্টেশনের আউটার সিগন্যাগের কাছে পৌঁচ্ছে। আর ওই দিন সৈয়দপুর থানা পুলিশের একটি বিশেষ দল ট্রেনটিতে অভিযান পরিচালনা করছিলেন। এ সময় ট্রেনটির ‘ঞ’ নম্বর বগির ৭৩৪২ নম্বর কোচের সি ২৪ নম্বর সিটের পাশে এক কিশোর দাঁড়িয়ে ছিল। এ সময় জিআরপি’র বিশেষ দলের সদস্যরা ওই কিশোরের পরণের থাকা ধুসর রংয়ের প্যান্টের পিছনে ডান পাশের পকেট তল্লাশি করে পলিথিন ও পেপারের কাগজে বিশেষ কৌশলে মোড়ানো অবস্থায় ৯ পুরিয়া গাঁজা ও ২ পুরিয়া হিরোইন উদ্ধার করে। উদ্ধারকৃত গাঁজার ওজন ২০ গ্রাম ও মূল্য সাড়ে ৪৫০ টাকা এবং হিরোইনের ওজন দশমিক ৭ গ্রাম ও মূল্য ৫ হাজার টাকা বলে জানা গেছে। এ সময় গাঁজা ও হিরোইন রাখা অভিযোগে শাহে আলম মনুকে আটক করা হয়। আটক শাহে আলম ওরফে মনু সৈয়দপুর শহরের মিস্ত্রিপাড়া এলাকার মৃত. কাইয়ুমের ছেলে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম লুৎফর রহমান জানান,্ এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জিআরপি থানায় একটি মামলা হয়েছে। মামলা নং- ৩,তারিখ:২৭/০৯/২০১৭ইং। আটক শাহ আলম ওরফে মনুকে গতকাল (বৃহস্পতিবার) আদালতে সোপর্দ করা হয়েছে।   

পুরোনো সংবাদ

নীলফামারী 3269461930746754990

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item