কুড়িগ্রাম-১ আসনে নৌকার হাল ধরে জনসাধারণের পাশে থাকতে চান তরুণ নেতা ডা. উজ্জ্বল

হাফিজুর রহমান হৃদয়, কুড়িগ্রাম প্রতিনিধি:


কুড়িগ্রাম-১ (নাগেশ্বরী-ভুরুঙ্গামারী) আসনে নৌকার হাল ধরে জনসাধারণের পাশে থাকতে চান তরুণ নেতা ডা. উজ্জ্বল।  আর তাই আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী এই তুখোড় তরুণ নেতা জনগনের বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন নিজ নির্বাচনী এলাকায়।
এবার জনগণ মনে প্রাণে চাইছে একজন তরুণ, মেধাবী, সৎ ও যোগ্য প্রার্থী।
তাদের প্রত্যাশাকে বুঝবে, চাওয়া এবং পাওয়ার মাঝে মেলবন্ধন ঘটাবে। তেমনই একজন মানুষ এবং অসম্ভব প্রাণ চাঞ্চল্যে ভরপুর একজন নেতা এবং যোগ্য নেতৃত্বগুণসসম্পন্ন প্রার্থী বলে মনে করা হচ্ছে ডাঃ উজ্জ্বলকে।
বাংলাদেশ ছাত্রলীগের সাবেক স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক উপ-সম্পাদক ও বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ডা: মাহফুজার রহমান উজ্জ্বল।
আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চান এই সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা। ক্লিন ইমেজের এই তরুণ মুখ ইতোমধ্যেই তার সমাজ গঠনমূলক কাজ এবং নেতৃত্বগুণ দিয়ে আলোচনায় এসেছেন। জনগনের মন মনমনিকোঠায় জায়গাও করে নিয়েছেন বেশ অল্প সময়ে। চুড়ান্ত সেই লক্ষ্যে পৌঁছে,সেবাকার্যক্রমকে আরো বলিষ্ঠ করতে মাঠে নেমেছেন তিনি।
রুটিন করে নিজ (ভুরুঙ্গামারী-নাগেশ্বরী) তে সবাইকে নিয়ে কাজ করছেন ডা: উজ্জ্বল। সুখে-দুঃখে এলাকার জনগণের পাশে থাকার প্রতিশ্রুতিও দিচ্ছেন তিনি।
একটি সূত্র জানায়, আগামী জাতীয় নির্বাচনে বিএনপি ও জাতীয় পার্টি অংশগ্রহণ করছেন ধরে নিয়েই নির্বাচনী ছক করছেন যুবলীগের এই কেন্দ্রীয় নেতা। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যেই দলীয় ফোরামে তা উল্লেখ করেছেন। সংসদ সদস্য ও দলীয় নেতাদের উদ্দেশে তিনি বলেছেন, ‘আগামী নির্বাচনে বিএনপি ও জাতীয় পার্টি অংশ নিবে এবং তা হবে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। আগামী জাতীয় সংসদ নির্বাচনে অপেক্ষাকৃত তরুণ স্বচ্ছ নেতাদেরই গুরুত্ব দিবে দল এবং মনোয়ন প্রত্যাশীদের অবশ্যই দল ও জনগণের কাছে গ্রহণযোগ্য হতে হবে।
ডা: উজ্জ্বল এ প্রতিনিধিকে জানান, কুড়িগ্রাম-১ আসনে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ , সেচ্ছাসেবক লীগসহ সকল ক্লিন ইমেজের তরুণ নেতাকর্মীদেরকে নিয়ে তিনি মাঠে নেমেছেন।
সূত্র জানায়, নির্বাচন নিয়ে আওয়ামী লীগ ইতোমধ্যেই একাধিক জরিপ পরিচালনা করেছে। এসব জরিপের মাধ্যমে আওয়ামী লীগের নীতিনির্ধারণী মহল বিতর্কিত নেতাদের বাদ দিয়ে অপেক্ষাকৃত তরুণ এবং সাবেক ছাত্রলীগ নেতাদের মনোয়ন দেয়ার চিন্তা করছেন। এমন বার্তায় এ আসনে আওয়ামী লীগের অপেক্ষাকৃত তরুণ প্রার্থী মনোনয়নের লড়াইয়ে এগিয়ে রয়েছেন ছাত্রলীগ এর এই সাবেক কেন্দ্রীয় নেতা।
ডা: উজ্জ্বল অবলোকনকে বলেন, আমি যদি মনোনয়ন পাই তাহলে ভুরুঙ্গামারী-নাগেশ্বরীর জনগণকে উন্নয়নের এক নতুন মহাসড়কে নিয়ে যাব ইনশাআল্লাহ। শত প্রতিকূলতা পেরিয়ে জনগণের জন্য কাজ করাই হবে আমার লক্ষ্য। আমি সব ধরনের সুখে-দুঃখে ভুরুঙ্গামারী-নাগেশ্বরী বাসীর পাশে ছায়া হয়ে থাকতে চাই। সে জন্য আপনাদের সহযোগিতা ও সহমর্মিতা প্রয়োজন।
তিনি এলাকার জনগনকে সজাগ থাকার আহবান জানিয়ে-আগামীতে নৌকা মার্কায় ভোট দেওয়া জন্য অনুরোধ করে বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন তার হয়ে সবাইকে কাজ করতে হবে এবং নৌকা মার্কার প্রার্থী কে বিজয়ী করার আহবানও জানান তিনি।

পুরোনো সংবাদ

নির্বাচন 4027620479297194274

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item