কিশোরগঞ্জে পুলিশ সুপারের ঘটনাস্থল পরিদর্শনকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষে আহত-৬ গ্রেফতার -২

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধিঃ
পুলিশ সুপারের আতœহত্যার প্ররোচনার মামলার ঘটনা পরিদর্শনকে  কেন্দ্র করে গত বৃহস্পতিবার নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে মেম্বার পক্ষের ৬ জন আহত হলে ওই ইউনিয়ন পরিষদের ৭,৮ও ৯ নম্বর ওযার্ডের সংরক্ষিত মহিলা সদস্যা আনঞ্জুমানয়ারা বেগম বাদী হয়ে চেয়ারম্যান  মাহমুদুল হাসান শিহাবকে  প্রধান আসামী করে ১৬ জনের নামে থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় পুলিশ গতকাল শুক্রবার রাত দুইটার সময় দু জনকে গ্রেফতার করে। গ্রেফতার কৃতরা হল আমির আলী (৪০) ও আনোয়ারুল কাদের (৩২)
সুত্র জানায়, গত মঙ্গলবার ভোর চারটার দিকে বড়ভিটা বাজারের আজিজুল ইসলামের ছেলে আলআমিন (৩৫) শশুর বাড়ি বেড়াতে এসে মাগুড়া ইউনিয়ন পরিষদের কক্ষে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করে। আতœহত্যার প্ররোচনার অপরাধে ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্যা আনঞ্জুমান আরার স্বামী চাঁদ মিয়া , ৮ নম্বর ওয়ার্ড মেম্বার দুলু মিয়া সহ আটজনকে পুলিশ তাৎক্ষনিক আটক করে। পরে আতœহত্যার প্ররোচনার মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের নীলফামারী জেলহাজতে পাঠায় । এ ঘটনায় নীলফামারী পুলিশ সুপার জাকির হোসেন খাঁন ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শন শেষে পুলিশ সুপার ঘটনাস্থল ত্যাগ করার পর চেয়ারম্যান ও মেম্বার গ্রপের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে মেম্বার গ্রপের নারী পুরুষসহ ৬ জন আহত হয়। আহতদের কিশোরগঞ্জ স্বাস্থ্র কমপ্লেক্রে ভর্তি করা হয়। আহতরা হল সোনা মিয়া (৪০) আরজিনা (৩৫) জোবেদা (৩৪) মরিয়ম (৪৫) বেগম(২৫) লোকমান আলী(৫০)।
মাগুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান শিহাব বলেন, পুলিশ সুপারের পরিদর্শনের সময় আমি ঘটনাস্থলে ছিলামনা। সংঘর্ষের ঘটনায় আমার কোন সংশ্লিষ্টতাও নেই। আমার প্রতিপক্ষরা আমাকে ফাঁসাতে মরিয়া হয়ে উঠেছে।
৭,৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য আনঞ্জুমানআরা বেগম বলেন, চেয়ারম্যানের উস্কানিতে দু পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে এতে আমাদের ৬ জন নারী ও পুরুষ মারাতœক আহত হয়। এ ঘটনায় আমি চেয়ারম্যানকে প্রধান করে ১৬ জনের নামে থানায় অভিযোগ দায়ের করেছি।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বজলুর রশিদ বলেন, মহিলা সদস্যার অভিযোগের ভিত্তিতে দুজনকে গ্রেফতার করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8327797364742331124

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item