জলঢাকায় প্রধান শিক্ষককে চর মারলেন স্কুলের সভাপতি

মর্তুজা ইসলাম,জলঢাকা প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকায় এক প্রধান শিক্ষককে বিদ্যালয়ের অফিস কক্ষে ডেকে এনে চর মারার অভিযোগ উঠেছে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে উপজেলার গোলনা ইউনিয়নের চিড়াভিজা গোলনা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন ররিবার  সকালে দপ্তরী দবির উদ্দীনের শেষ কর্মদিবস উপলক্ষে স্কুলে আসি। তিনটা পর্যন্ত স্কুলে থেকে বাড়ীর যাওয়ার জন্য স্কুল থেকে বের হয়ে বাজারে গেলে প্রতিষ্ঠানের সভাপতি খুরশীদ আলম আলো আবার আমাকে স্কুলে ডেকে এনে আমার কক্ষে ঢুকে কোনপ্রকার কথা না বলে এলো পাথারি চর থাপ্পড় মেরে চলে যায়। আমি তাৎক্ষণিক কমিটির অন্য সদস্য ও আমার শিক্ষক স্টাফদের সাথে মোবাইল ফোনে কথা বলি তারা এসে আমাকে আহত দেখে ডোমার স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। তিনি আরো বলেন অামার কান ও মাথায় প্রচন্ড ব্যথা হচ্ছে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন আমি আমার উর্ধতন কর্তৃপক্ষ কে বিষয়টি অবগত করেছি। এছাড়াও কমিটি ও শিক্ষকদের মিটিং ডেকেছি। 
এদিকে এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
প্রধান শিক্ষককে চর মারার ঘটনাকে কেন্দ্র করে সোমবার সকালে বিদ্যালয়ের শিক্ষক, কর্মচারী ও পরিচালনা কমিটির সদস্যদের নিয়ে জরুরী সভা ডেকেছে প্রধান শিক্ষক জানালেন সহকারী প্রধান শিক্ষক আব্দুল জলিল।
এবিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষক অফিসার চঞ্চল কুমার ভৌমিক জানান, অামি এখনো অভিযোগ পাইনি। তবে শুনেছি গোলনা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে এরকম ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
উপজেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের সেক্রেটারি নুরুজ্জামান হকের সাথে কথা হলে তিনি বলেন, ঘটনাটি দুঃখজনক, প্রধান শিক্ষক আমাদের জানালে দূস্কৃতিকারীর বিচারে আমরা সব ধরনের সহযোগিতা করব।
উপজেলা নির্বাহী অফসার মুহঃ রাশেদুল হক প্রধান জনান, বিষয়টি অামি জেনেছি, তাদেরকে অাইনানুগ ব্যবস্থা গ্রহনের পরামর্শ দেয়া হয়েছে।
এদিকে অভিযুক্ত সভাপতি খোরশেদ আলমের সাথে মোবাইলে কথা হলে তিনি বলেন, এগুলো আমার বিরুদ্ধে ষঢ়যন্ত্র। তিনি আরো বলেন সহকারী প্রধান শিক্ষক আব্দুল জলিলের সাথে আমার স্ত্রীর চাকুরী নিয়ে মামলা চলছে । প্রধান শিক্ষককে হাত করে তিনি এগুলো মিথ্যা অভিযোগ করছেন।
ডোমার হাসপাতালের মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ কারিমুল হাসান নাবিল বলেন জলঢাকার একজন প্রধান শিক্ষক আহত হয়ে গতকাল হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 5980355454480316515

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item