সুন্দরগঞ্জঃ আধুনিক সাংবাদিকতার পথিকৃত এবি সিদ্দিককে অভিনন্দন

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাব'র সভাপতি, প্রতিষ্ঠাতা, নির্ভীক ও আধুনিক সাংবাদিকতার পথিকৃত বিশিষ্ট সাংবাদিক আবু বক্কর সিদ্দিক (এবি সিদ্দিক) কে অভিনন্দন জানান হয়েছে।
 রবিবার বিকেলে অত্র রিপোর্টার্স ক্লাব'র পক্ষ থেকে ক্লাব কার্যালয়ে তাঁকে এ অভিনন্দন জানান হয়। এরআগে গত সোমবার (১১ সেপ্টম্বর) বিকেলে রংপুরের রাজা রামমোহন ক্লাবের সেমিনার কক্ষে তিনি নির্ভীক সাংবাদিকতা ও সফল সংগঠক হিসেবে   বাংলাভিশন অ্যাওয়ার্ডে ভূষিত হন। বাংলাভিশন ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যক্ষ এম শরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে সাংবাদিক আবু বক্কর সিদ্দিকের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য- প্রফেসর ডক্টর দিল আফরোজা বেগম। সাংবাদিক আবু বক্কর সিদ্দিক ইতোপূর্বে বাংলাদেশ শিক্ষা পর্যবেক্ষণ সোসাইটির এক অনুষ্ঠানে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য মহান একুশে স্মৃতি পদকে ভূষিত হন। তিনি এবাএখা প্রকল্পে সফল সংগঠক হিসেবে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্বের পুরস্কারে ভূষত হওয়া ছাড়াও সাংবাদিকতার ক্ষেত্রে বেশ কয়েকটি সম্মাননা পদকে ভূষিত হয়েছেন। সাংবাদিক আবু বক্কর সিদ্দিকের লেখায় প্রকাশিত সংবাদ সংক্ষীপ্ত হলেও তা অত্যন্ত সুক্ষ্ম, নির্ভূল, নিরপেক্ষভাবে বাস্তবতার ও বস্তুনিষ্ঠতার আলোকে সংশ্লিষ্ট বিষয়ের পূর্ণতা ফুটে আসে। শুধু তাই না; তাঁর সহযোগীতা ও লেখা অনুস্মরণ করে স্থানীয়ভাবে এপেশায় আত্মনিয়োগ করতে পেরেছে। ফলে, তাঁকে বলা হয় আধুনিক ও নির্ভীক সাংবাদিকতার পথিকৃত বা সাংবাদিক তৈরীর কারিগর।
 ক্লাবের সহ: সভাপতি- শরীফা বেগমের নেতৃত্বে সাংবাদিক আবু বক্কর সিদ্দিকে অভিন্দন জনান, সহ: সাধারণ সম্পাদক- আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক- নুরে শাহী আলম লাবলু, কোষাধ্যক্ষ- আবু বকর ছিদ্দিক। এছাড়া, বিভিন্ন পদস্থ সদস্যগণের মধ্যে- শামীম সরকার শাহীন, নীরব হাসান, আব্দুল কাইয়ুম, শাহীন আলম, শাহ আলম চৌধুরী, নুরুল আলম, মনিষ সরকার,  সাইফুল ইসলাম প্রমূখ।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 860601731816614

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item