সুন্দরগঞ্জে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার: গ্রেপ্তার-২

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার পূর্বক ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার করেছে।
থানা সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে উপজেলার শোভাগঞ্জ বাজার এলাকা থেকে ছিনতাইকারী চক্রের সদস্যদ্বয়কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলাটির ছাপড়হাটী ইউনিয়নের উত্তর মরুয়াদহ গ্রামের আব্দুর রশীদ মিয়ার পুত্র রুবেল মিয়া (২৬) ও খামার পাঁচগাছী গ্রামের আফছার আলী বাদশার পুত্র শামসুজ্জামান সরকার ওরফে রাশেল। এর আগে গত ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে উক্ত বাজারের পশ্চিমে গাইবান্ধা- সুন্দরগঞ্জ-পীরগাছা-রংপুর মিনি বিশ^রোডে ৩ লাখ টাকা চাঁদা দাবীতে মোরট সাইকেল আরোহী ব্যবসায়ীকে আটক করে মোটর সাইকেল, নগদ ৮০ হাজার টাকা, কম্পিউটার ও মোবাইল ফোনের যন্ত্রাংশ ছিনিয়ে নেয়। মর্মে ব্যবসায়ী জেলার সাদুল্ল্যাপর উপজেলার নলডাঙ্গার টুফামারী গ্রামের মৃত- শামছুল হকের পুত্র আসাদুজ্জামান থানায় অভিযোগ করেন। মর্মে থানা অফিসার ইনচার্জ- আতিয়ার রহমানের নেতৃত্বে এসআই বাবুল হোসেন, এসআই প্রতাপ কুমার সিংহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন স্থানে চিরুনী অভিযান চালান। এতে ছিনতাইকারী চক্রের সদস্যদ্বয়কে গ্রেপ্তার ও মোটর সাইকেল (সুজুকী হায়াট-১’শ সিসি) উদ্ধার করতে সক্ষম হয়।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ-আতিয়ার রহমান বলেন, এ ব্যাপারে একটি মামলা রুজু পূর্বক আসামীদ্বয়কে আদালতে প্রেরণ করা হয়েছে।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 7489261113711353263

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item