ফুলবাড়ীতে বাড়ির সীমানা নিয়ে দুইপক্ষের সংঘর্ষে তিনজন নারীসহ উভয়পক্ষের দশজন আহত

মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে বাড়ির সীমানার হেলে পড়া বেড়া মেরামতকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নারীসহ উভয় পক্ষের দশজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে, সোমবার আনুমানিক বেলা ১২টায় উপজেলার পৌর এলাকার দক্ষিণ কৃষ্ণপুর গ্রামে।
    আহতরা হলেন, দক্ষিণ কৃষ্ণপুর গ্রামের মৃত সমশের উদ্দিনের ছেলে মোজাম্মেল হক (৫০), গোলাম হোসেনের ছেলে আশরাফুল আলম (২৫), মঞ্জুরুল ইসলামের স্ত্রী মোছা. আখতারীনা (৩৫), মাসুদ রানার স্ত্রী মোছা. পারভীন বেগম (৩০), মৃত অফুর উদ্দিনের ছেলে মমিনুল ইসলাম (৩৬), মৃত ওসমান আলীর ছেলে জরুহুল ইসলাম (৩৫), সহদোর ভাই মঞ্জুরুল ইসলাম (৫০), মঞ্জুরুল ইসলামের ছেলে আখতারুজ্জামান (১৬), তোজ্জাম্মেল হকের কিশোরী মেয়ে তামান্না আক্তার (১৪) ও মৃত সমেশ উদ্দিনের ছেলে মোজাহার আলী (৪৫)। আহতদের মধ্যে মোজাহার আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়েছে এবং অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।
    জহুরুল ইসলাম বলেন, তার বাড়ি সীমানায় লাগানো হেলে পড়া বাঁশের বেড়া মেরামত করার সময় প্রতিবেশি পারভীন বেগম বাঁধা দেন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে পারভীন বেগমের লোকজন তাদের ওপর হামলা চালিয়ে মারপিট করে এতে চারজন আহত হয়েছে।
মোফাচ্ছের ইসলাম বলেন, জরুহুল ইসলামের হেলে পড়া বেড়া মেরামতকে কেন্দ্র করে সংঘর্ষে প্রতিপক্ষের মারপিটে তার পিতা মোজাহার আলী ও প্রতিবেশীসহ ছয়জন আহত হয়েছে। তবে মোজাহার আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মুমুর্ষূ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে।
থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহমান বলেন, এক পক্ষ মামলা করার জন্য থানায় এসেছে তবে অপর পক্ষের কেউ আসেনি। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেওয়া হবে। #

পুরোনো সংবাদ

নির্বাচিত 7641858593589094177

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item