নীলফামারীতে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

মর্তুজা ইসলাম ,ইনজামাম-উল-হক নির্ণয়-
বন্যাদুর্গত দুই’শ জনের মাঝে ত্রাণ সামগ্রী ও টিউবওয়েল বিতরণ করা হয়েছে। আজ শনিবার সকাল থেকে দুপুরে পর্যন্ত ডিমলা উপজেলার ঝুনাগাছ চাপানি ইউনিয়নের বিন্নাকুড়ি এবং জলঢাকা পৌর এলাকার বগুলাগাড়ি মিয়াপাড়া মহল্লার ক্ষতিগ্রস্থদের মাঝে ওইসব বিতরণ করা হয়।

এ সময় ত্রাণ বিতরণ অনুষ্ঠানের উপস্থিত ছিলেন উদ্যোক্তা “মাই লাভ বাংলাদেশ” ও শাখা মাছা হাট এর প্রতিনিধি প্রাক্তন অধ্যক্ষ খয়রাত হোসেন, সাংবাদিক তাহমিন হক ববি, ঔষুধ ব্যবসায়ী রবিউল ইসলাম রবি, সহকারী অধ্যাপক জাহাঙ্গির আলম, ব্যবসায়ী শিপন দাস, নারী উন্নয়ক কর্মী ফৌজিয়া ইয়াসমিন জলি ও ছাত্রসমাজ নেতা অয়ন মাহমুদ, অবিনাশ রায়, মর্তুজা বিন ইসলাম ও ঝুনাগাছ ইউনিয়ন চেয়ারম্যান আমিনুর রহমান।
উদ্যোক্তা সংগঠনের প্রতিনিধি সাংবাদিক তাহমিন হক ববি জানান, বিতরণকৃত প্যাকেজ  ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, চিড়া, বিস্কুট, খাবার স্যালাইন ও গোসল করা সাবান। তিনি জানান, ডিমলায় দেড়’শ ও ৫টি টিউবওয়েল এবং জলঢাকায় ৫০জন ও ৬টি টিউবওয়েল বিতরণ করা হয় বন্যাদুর্গতদের মাঝে। টিউবলগুলো স্থাপনও করে দেয়া হয়। ফলে ওই সব পরিবারগুলোর বিশুদ্ধ পানি সংকট দুর হয়।
সুত্র মতে, শাখামাছা হাট ফেসবুক গ্রুপের সদস্যদের অংশগ্রহনে এই ত্রাণ বিতরন করা হয়। চলতি বছরের ২৬ আগস্ট ডিমলা উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরন করেছেন সোশাল মিডিয়া ফেসবুক গ্রুপ নীলফামারীর শাখামাছা হাট। এর আগেও ২০১৬ সালের ৯ আগষ্ট তিস্তার বন্যায় ক্ষতিগ্রস্থ্যদের মাঝে ত্রান বিতরন করেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 4516194701202509233

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item