কিশোরগঞ্জে কয়েলের আগুনে দুই পরিবারের সর্বস্ব পুড়ে ছাই

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
দোকানে জ্বালানো কয়েলের আগুনে দুই অসহায় দরিদ্র  পরিবারের একটি দোকানঘর ও একটি থাকারঘর ও ঘরের ভিতরে থাকা ৫ টি ছাগল, হাঁস ,মুরগীসহ সর্বস্ব পুরে ছাই হয়েছে। ঘটনাটি ঘটে  শনিবার রাত ৩ টার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার উত্তর দুরাকটি পশ্চিমপাড়া গ্রামে । খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সাভিসের একটি ইউনিক ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
বাহাগিলি ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড সদস্য বাবুল হোসেন জানান, উত্তর দুরাকুটি পশ্চিমপাড়া গ্রামের শহিদুল ইসলামের পুত্র জুয়েল মিয়া তার দোকানে কয়েল জ্বালিয়ে রাতে সেখানেই ঘুমিয়ে পড়েন। রাত তিনটার দিকে কয়েলের আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে জুয়েল চিৎকার করতে থাকে। এসময়  এলাকাবাসী তার চিৎকারে এগিয়ে আসলেও আগুনের লেলিহান শিখা দ্রুত চারিদিকে ছড়িয়ে পড়লে জুয়েলের দোকানের মালামাল ও শহিদুল ইসলামের একটি টিনের ঘর ও ঘরের ভিতর থাঁকা ৫ টি ছাগল, হাঁস, মুরগী সহ সর্বস্ব পুরে ছাই হয়ে গেলে। এতে পরিবার দুটির ক্ষয় ক্ষতির পরিমান প্রায় লক্ষাধিক টাকার মতো হবে।
কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রেদওয়ানুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রনে আনি। কিন্তু গাড়ী যাওয়ার আগেই জুয়েলের দোকাঘর ও শহিদুলের একটি টিনের ঘরসহ ঘরে রক্ষিত ৫ টি ছাগল, হাঁস ,মুরগী মারা গেছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 9223158829724104238

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item