ডোমারে বন্যা দুর্গতের মাঝে সুপ্রীম কোর্ট আইনজীবি সমিতির অর্থ বিতরন

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টার-
নীলফামারীর ডোমার-ডিমলায় বন্যা দুর্গত দরিদ্র ও অসহায় ব্যাক্তিদের মাঝে অর্থ বিতরন করা হয়েছে।শুক্রবার দুপুরে ডোমার নাট্য সমিতি মঞ্চে বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবি সমিতির উদ্যোগে ্এ্যাডঃ মনোয়ার হোসেন এই অর্থ বিতরন করেন।
বঙ্গবন্ধু আইনজীবি পরিষদের সদস্য এ্যাডঃ মনোয়ার হোসেন ডিমলায় তিস্তায় ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের খোজ খবরের পাশাপাশি ডোমারে পানিবন্দীদের কাছে তাদের সমস্যার কথা শুনেন। তিনি বন্যার্তদের সকল ধরনের সহযোগীতার আশ্বাস দেন। আইনজীবি সমিতির এই নেতা বলেন সুপ্রীপকোর্ট আইনজীবি সমিতি সব সময় বন্যার্তদের পাশে রয়েছেন।তিনি বন্যার্তদের মনোবল না হারানোর পরামর্শ দেন।
বিশিষ্ট সাংবাদিক রওশন রশীদের সভাপতিত্বে ত্রান বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বন্যার্তদের মাঝে নগদ অর্থ বিতরন করেন বঙ্গবন্ধু আইনজীবি পরিষদের সদস্য নীলফামারী-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাডঃ মনোয়ার হোসেন। সাংবাদিক আনিছুর রহমান মানিকের সঞ্চালনায় প্রভাষক ও সাংবাদিক আবু ফাত্তাহ কামাল পাখি এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন।বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবি সমিতির উদ্যোগে ডোমার ও ডিমলায় বন্যার্তদের মাঝে নগদ পাচশত টাকা করে বিতরন করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 8028512085337462637

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item