ফুলবাড়ীতে বিদায়ী ও নবনিযুক্ত ইউএনও কে সংবর্ধনাসহ সম্মাননা প্রদান

মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ী প্রেসক্লাব ও সাপ্তাহিক দেশ মা পত্রিকার উদ্যোগে গতকাল বুধবার সকালে বিদায়ী ও নব যোগদানকারি ইউএনওদ্বয়কে সংবর্ধনাসহ সম্মাননা প্রদান করা হয়েছে।
    ফুলবাড়ী প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত ইউএনওদ্বয়ের সংবর্ধনাসহ সম্মাননা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফুলবাড়ি প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ইত্তেফাক সংবাদদাতা ও সাপ্তাহিক দেশ মা সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু।
    এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. এহেতেশাম রেজা ও বিশেষ অতিথি হিসেবে নব যোগদানকারি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল সালাম চৌধুরী। প্রেসক্লাবের সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন ফুলবাড়ী থেকে প্রকাশিত সাপ্তাহিক দেশ মা পত্রিকার প্রকাশক শিল্পপতি রাজু কুমার গুপ্তা, নির্বাহী সম্পাদক শিল্পপতি আনন্দ কুমার গুপ্তা, প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক খেলা কাগজ প্রতিনিধি প্রভাষক আজিজুল হক সরকার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দৈনিক সংবাদ প্রতিনিধি আশরাফ পারভেজ, সাবেক সাধারণ সম্পাদক ও আমাদের সময় প্রতিনিধি এবং অনলাইন নিউজ পোর্টাল আলো ছায়া ডটকম এর সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, দৈনিক বর্তমান প্রতিনিধি প্রভাষক রীতা গুপ্তা, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি খোরশেদ আলম, দৈনিক ভোরের দর্পণ প্রতিনিধি রাকিব হাসান জনি, দৈনিক আমাদের অর্থনীতি প্রতিনিধি শহিদুল ইসলাম, সাপ্তাহিক দেশ মা’র নিজস্ব প্রতিবেদক মাহামুদুল হাসান রুবেল, নিজস্ব প্রতিবেদক বিকাশ গুপ্ত, সাপ্তাহিক দেশ মার স্টাফ রিপোর্টার প্লাবন শুভ প্রমূখ।
শেষে আনুষ্ঠানিকভাবে ফুলবাড়ী প্রেসক্লাব ও সাপ্তাহিক দেশ মা পত্রিকার পক্ষ থেকে পৃথক পৃথকভাবে বিদায়ী ও নবযোগদানকারি ইউএনও দ্বয়কে সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

পুরোনো সংবাদ

দিনাজপুর 9180158106564858504

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item