ফুলবাড়ীতে আদিবাসী কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা আদিবাসী স্টুডেন্টস ইউনিয়নের উদ্যোগে  রবিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে কৃতি ১২০জন আদিবাসী শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
    স্থানীয় হোসেন কমিউনিটি সেন্টারে উপজেলা আদিবাসী স্টুডেন্টস ইউনিয়নের উপদেষ্টা উইলস কিস্কু’র সভাপতিত্বে আয়োজিত আদিবাসী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এড. মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. হায়দার আলী শাহ, সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল, উপজেলা আদিবাসী উন্নয়ন সমিতির সভাপতি চুন্নু টুডু ও সাধারণ সম্পাদক সানজু হাসদা। আদিবাসী শিক্ষার্থীদের মাধ্যে সংগঠনের সভাপতি রাজেন মার্ডি, সাধারণ সম্পাদক পরিমল সরেন প্রমূখ।
    অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণিতে অধ্যায়ণরত ২০০জন আদিবাসী শিক্ষার্থীর মধ্যে ১২০জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এড. মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি আনুষ্ঠানিকভাবে সংবর্ধিত কৃতি শিক্ষার্থীদের মাঝে কৃতিত্বে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করেন।
    শেষে আদিবাসী শিক্ষার্থীদের অংশগ্রহণে নিজস্ব সংস্কৃতি ও ভাষায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক আনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3078185464169688895

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item