ফুলবাড়ীতে ডিএফপি মহাপরিচালক এর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে চলচিত্র ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ ইসতাক হোসেন এর সাথে  সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধায় দিনাজপুর ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে। অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অথিতির বক্তব্যে চলচিত্র ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ ইসতাক হোসেন বলেন, সাংবাদিকদের দেশের প্রত্যন্ত অঞ্চলের গণমানুষের কাছে সঠিক তথ্য পৌঁছে দেয়ার গুরুত্তপূর্ণ দায়িত্ব পালন করতে হবে।
কারণ দেশের হাজার হাজার মানুষ সাংবাদিকদের দিকে তাকিয়ে থাকে। মিডিয়াকর্মীদের মাধ্যমেই মানুষ গুরুত্বপূণ সব  তথ্য পেয়ে থাকে।
তথ্য পাওয়ার ক্ষেত্রে সাংবাদিকগণ সরকার ও জনগণের মাঝে সেতুবন্ধন হিসেবে ভুমিকা পালন করেন। তাই সবাইকে সবার কাছাকাছি আসতে হবে। তিনি সাংবাদিকদের বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং যথা সম্ভব এসব সমস্যা সমাধানের আশ্বাস দেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম মন্ডল, সচিত্র বাংলাদেশ’র সম্পাদক আবুল কালাম মোহাম্মদ শামসুদ্দিন, ডিএফপি’র পরিদর্শক খোরশেদ আলম, সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন সপ্তাহিক দেশমা’র সম্পাদক ও ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, দৈনিক আমাদের সময় প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল আলোছায়া ডট কম এর সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স এসময় আরো উপস্থিত ছিলেন ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সভাপতি আফজাল হোসেন, সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ পারভেজ, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনউর রশিদ, সধারন সম্পাদক প্রভাষক আবু শহিদ, দৈনিক আজকালের খবর প্রতিনিধি আব্দুল মতিন, বিজয় টিভি প্রতিনিধি কমল রায় ও দৈানিক যায়যায়দিন প্রতিনিধি রজব আলী।

উল্লেখ্য দিনাজপুরের মিডিয়াভুক্ত পত্রিকাগুলো পরিদর্শন, প্রিন্টিং এন্ড পাবলিকেশন এ্যাক্ট-১৯৭৩ এর সংশোধন বিষয়ে সাংবাদিক ও মিডিয়াকর্মীদের সাথে মতবিনিময় এবং সচিত্র বাংলাদেশ ও নবারুন পত্রিকার গ্রাহক ও স্থানীয় লেখকদের সাথে মতবিনিময়ের উদ্দেশ্যে চলচিত্র ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ ইসতাক হোসেন তিন দিনের সফরে দিনাজপুরে আসেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 8873786240779918027

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item