ডিমলায় পূর্ব শত্রুতার জেরে এক বৃদ্ধকে কুপিয়ে জখম করে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিনিধি ॥
নীলফামারীর ডিমলায় পুর্ব শত্রুতার জেরে অধর চন্দ্র অধিকারী (৭০) নামে এক বৃদ্ধাকে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনার সময় তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। তিনি খালিশা চাপানি ইউনিয়নের খালিশা চাপানি গ্রামের কুমারপাড়ার মৃত, বিজয় অধিকারীর পুত্র। গত বৃহস্পতিবার সকালে বাড়ী সামনে ছোড়া দিয়ে মাথায় আঘাত করা হয়েছিল তাকে। তিনি বর্তমানে মাথায় ৯টি সেলাই নিয়ে গুরুত্বর আহত অবস্থায় ডিমলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।এ ঘটনায় অধর চন্দ্র রায় বাদী হয়ে ডিমলা থানায় ৬জনকে আসামী করে একটি অভিযোগ দিয়েছে।
অভিযোগ সুত্রে জানা যায়, অধর চন্দ্র রায়ের সাখে পাশ্ববতী প্রতিবেশি মৃত পবন চন্দ্র রায়ের পুত্র অভয় চন্দ্র রায়ের সাথে দীর্ঘদিন দ্বন্দ চলে আসছিল।গত ২১শে সেক্টেম্বর ঘটনার দিন বাড়ীর সামনে পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার অভয় চন্দ্র রায় (৫২), তার স্ত্রী রনজিতা রানী (৪৮), পুত্র অমল চন্দ্র রায় (২৮), কমল চন্দ্র  রায় (২৫), পুত্রবধু কবিতা রানী রায় (২৩) ও কাজলী রানী রায় (২০) অধরের উপর হামলা করে। এ সময় অধর চন্দ্র রায়ের স্ত্রী শ্রীমতি শান্তি বালা এগিয়ে আসলে তারও শ্লীলতাহানী করেন হামলাকারীরা ।
ডিমলা থানার এসআই মাসুদ মিয়া ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, থানায় অভিযোগ আসার পরে ঘটনা তদন্তে সত্যতা পাওয়া যায় তবে উভয় পক্ষ দরিদ্র হওয়ায় খালিশা চাপানি ইউপি চেয়ারম্যান বিষয়টি আপোষ মিমাংমা করার জন্য ২দিন সময় নিয়েছে। স্থানীয় ভাবে আপোষ মিমাংশা না হলে থানায় মামলা নথিভুক্ত করা হবে।খালিশা চাপানি ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকার বলেন, ঘটনার পরে উভয় পরিবার আমার নিকট এসেছে। তাই উভয় পরিবারকে নিয়ে আপোষ মিমাংশার চেষ্টা করা হচ্ছে।
ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন, ঘটনাটি তদন্তে পুলিশ হত্যার চেষ্টার সত্যতা পেয়েছে কিন্তু ইউপি চেয়ারম্যান আপোষ মিমাংসার চেস্টার কারনে পুলিশ মামলা নথিভুক্ত করেনি।

পুরোনো সংবাদ

নীলফামারী 7747992901617462892

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item