সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় দুই ট্রাকের চালক, হেলপারসহ নিহত - ৩

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় দুইটি ট্রাকের চালক ও হেলপারসহ তিনজন নিহত হয়েছে। গত রবিবার দিবাগত গভীর রাতে সৈয়দপুর-নীলফামারী বাইপাস সড়কে ধলাগাছ মোড়ের সন্নিকটে সড়কের ওপর দাঁড়িয়ে থাকা একটি পাথরবোঝাই ট্রাককে পিছনে থেকে অপর একটি ইটবোঝাই ট্রাক সজোরে ধাক্কা দিলে এ দূর্ঘটনাটি ঘটে। এতে পাথর বোঝাই ট্রাকের চালক, হেলপার ও ইটবোঝাই ট্রাকের এক হেলপারসহ তিনজন ঘটনাস্থলে নিহত হয়েছেন।
 দূর্ঘটনাস্থলের পাশের গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে,  ঘটনার দিন রাতে বুড়িমারী থেকে একটি পাথর বোঝাই ট্রাক সৈয়দপুর বাইপাস সড়ক হয়ে নীলফামারীর উত্তরা ইপিজেডে যাচ্ছিল। রাত আনুমানিক দেড়টার দিকে সৈয়দপুর - নীলফামারী বাইপাস সড়কের পৌঁছলে ট্রাকটি আকস্মিক বিকল হয়ে পড়ে। এ সময় ট্রাকটির চালক ও হেলপার নেমে ট্রাকটি সচল করা চেষ্টা করছিলেন। এ অবস্থায় নওগাঁ থেকে পঞ্চপড়ের উদ্দেশ্যে ছেড়ে আসা অপর একটি ইটবোঝাই ট্রাক উল্লিখিত স্থানে দাঁড়িয়ে থাকা পাথরবোঝাই ট্রাকটিকে সজোরে ধাক্কা দিয়ে সড়কের পাশে ছিঁটকে পড়ে। এতে পাথর বোঝাই ট্রাকের চালক দুলাল হোসেন (৫০) ও হেলপার  আতিকুর ইসলাম (২১) এবং ইটবোঝাই ট্রাকের এক হেলপার নাজমুল ইসলাম (১৮) ঘটনাস্থলে নিহত হন। নিহত চালক দুলাল হোসেন লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার দোয়ানীর মৃত. নেত্রা মামুদের ছেলে এবং হেলপার আতিকুল ইসলামে নীলফামারী ডিমলার ছোটখানার আব্দুল হালিমের ছেলে। আর নিহত অপর ট্রাক হেলপার নাজমুল ইসলমের বাড়ি পঞ্চগড় সদর উপজেলা দাইরকামারী। তাঁর বাবার নাম মো. আব্দুল আলী বলে জানা গেছে।
 প্রত্যক্ষদর্শী কামারপুকুর ইউনিয়নের ৪ নম্বর সাবেক মেম্বার আবদুল খালেক শুকারু জানান, দূর্ঘটনায় সময় বিকট আওয়াজ হয়। আর এ প্রকট আওয়াজ পেয়ে তিনি দ্রুত দূর্ঘটনা ঘটনাস্থলে গিয়ে দেখেন নিহতের দুইজনের লাশ সড়কে ওপর এবং অপরজনের লাশ ইটবোঝাই  ট্রাকের ক্যাবিনে পড়ে আছে।
 সৈয়দপুর থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল আজিজ জানান, রাতেই ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়। পরবর্তীতে পুলিশের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরীমূলে নিহতের মরদেহ স্ব স্ব পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8153970808039185631

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item