ঠাকুরগাঁওয়ে শিশুকে কুপিয়ে জখম, আটক-২

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্র‌তিনি‌ধি:
ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়নের মহেশপুর গ্রামে জমির সংক্রান্ত জের ধরে তানিয়া আক্তার(৬) নামে এক শিশুকে ধারালো অস্ত্র দিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। 

এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ ওই এলাকার সোলেমান মাস্টারসহ দুই জনকে আটক করেছেন।

রবিবার দুপুরে জামালপুর ইউনিয়নের মহেশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

মহেশপুর গ্রামে মানিকুলের মেয়ে আহত তানিয়া আক্তার(৬) ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, সদর উপজেলার জামালপুর ইউপি মহেশপুর গ্রামে সোলেমান মাস্টারের সাথে একই গ্রামের মানিকুলের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। রবিবার সোলেমান মাস্টারের লোকজন মেহগনি গাছের বাগান দখল পূর্বক জমি চাষ করে ধানের চারা রোপন করে। এ সময় মানিকুল বাধা দিলে তাকে ও তার মেয়েকে ধারালো অস্ত্র  দিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন আহত শিশু তানিয়া (৬) কে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসাপাতালে ভর্তি করে । পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সোলেমান মাস্টার সহ আর একজনতে আটক করে থানায় নিয়ে আসেন। 

মানিকুল জানান, আমার রোপনকৃত মেহগনি বাগান দখল করে সোলেমান মস্টার ধান রোপন করতে গলে সেখা বাধা দিলে তার দলবল আমাকে ও আমার মেয়ে তানিয়া (৬) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনাটি অন্য খাতে প্রভাহিত করার জন্য ইউপি চেয়ারম্যানর নজরুল ইসলাম চৌধুরী পায়তারা করছেন বলে অভিযোগও রয়েছেন।

ঠাকুরগা*ও থানার ভার প্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানান, ঘটনার খবর শুনে পুলিশ তাৎক্ষনিক ভাবে দুইজনকে আটক করেছে। মামলঅ রুজু হলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 6879328455744572870

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item