স্বামীকে ভিডিও কলে রেখে মডেল রিসিলার আত্মহত্যা

মডেল ও অভিনেত্রী রিসিলা বিনতে ওয়াজির পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছেন। স্বামীকে ভিডিও কলে রেখেই তিনি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে  রাজধানী বাড্ডা এলাকায় সুবাস্তু নজর ভ্যালির ১০ তলার অ্যাপার্টমেন্টে স্বামীর সঙ্গে থাকতেন।

তবে ঘটনার সময় গতকাল সোমবার সকালে রিসিলা বিনতে ওয়াজির বাসায় একাই ছিলেন। রিসিলা সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।  ঘটনার সময় রিসিলা তার স্বামীর সঙ্গে হোয়াটসঅ্যাপে ভিডিও কলে কথা বলছিলেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

পরিবারের লোকজনের বরাত দিয়ে আবু বকর আরো জানান, মডেল রিসিলার চার বছরের একটি সন্তান রয়েছে। তিনি মাদকাসক্ত ছিলেন। নেশায় আসক্তির কারণ থেকে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, রিসিলা বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন বলে জানিয়েছে তার পরিবারের সদস্যরা। গলায় ফাঁস দেয়া রিসিলাকে উদ্ধার করে দুপুরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়া হয়।

দীর্ঘদিন থেকেই মডেলিং করে আসছিলেন রিসিলা। মডেল হিসেবে বেশ দ্রুত নিজের ক্যারিয়ার এগিয়ে নিচ্ছিলেন তিনি। র্যাম্প মডেলিংয়ের পাশাপাশি বেশকিছু টিভি নাটকেও অভিনয় করেন রিসিলা। তিনি দেশের বাণিজ্যিক প্রতিষ্ঠান 'স্বপ্ন'র সাবেক শুভেচ্ছাদূত ছিলেন।

এ ছাড়া বেশকিছু পণ্যের বিজ্ঞাপনের মডেল হয়েও পরিচিতি পেয়েছিলেন তিনি। এ বিষয়ে র‍্যাম্প মডেল ইমি বলেন, রিলিসার মৃত্যুর খবর কিছুতেই মানতে পারছি না। অনেক হাসিখুশি স্বভাবে মেয়ে ছিল রিসিলা। মডেল হিসেবে আমি ওর ভবিষ্যত্ অনেক উজ্জ্বল দেখতে পেয়েছিলাম। কেন এ রকম করল কোনোভাবে বুঝতে পারছি না। নামাজ পড়ে আল্লাহর কাছে ওর জন্য দোয়া করছি।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 5963359944405715885

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item