বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নীলফামারী জেলা ছাত্রলীগের ত্রান বিতরন


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৪ আগষ্ট॥
টানা বর্ষন ও উজানের ঢলের পানিতে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে দাড়িয়েছে নীলফামারী জেলা ছাত্রলীগ।

আজ সোমবার সকাল থেকে নীলফামারী জেলার সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে বন্যার্তদের মাঝে শুকনো খাবার বিতরন করা হয়েছে। নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেলের নেতৃত্বে ছাত্রলীগের একটি টিম সদর উপজেলার পঞ্চপুকুর, চাপড়া সরঞ্জামি, সোনারায়, খোাকশাবাড়ি, গোড়গ্রাম সহ বিভিন্ন ইউনিয়নে মুড়ি, চিড়া ও গুড় বিতরন করেন। 
বিতরনের সময় উক্ত ইউনিয়ন গুলোর স্থানীয় আঃলীগের সভাপতি ও সাধারন সম্পাদক, ইউপি সদস্য ও ছাত্রলীগের নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।
নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল জানান, টানা বর্ষন ও উজানের ঢলে হটাৎ করে গোটা জেলায় যে বন্যা সৃষ্টি হয়েছে তা একক ভাবে কারো পক্ষে মোকাবেলা করা সম্ভয় নয়। তাই সরকারী ভাবে ত্রাণ বিতরনের পাশাপাশি তাৎক্ষনিক ভাবে নীলফামারী জেলা ছাত্রলীগের পক্ষ হতে ত্রাণ বিতরন কার্যক্রম শুরু করা হলো। এছাড়া আজ মঙ্গলবার (১৫ আগষ্ট) জেলার ডোমার, ডিমলা,জলঢাকা, কিশোরীগঞ্জ উপজেলা ও সৈয়দপুর পৌর ছাত্রলীগের পক্ষ্যে একযোগে বানভাসীদের মাঝে ত্রাণ বিতরন করা হবে। 
বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কমিটির নির্দেশে বিগত দিনেও বন্যা সহ সকল দূর্যোগ মোকাবেলায় নীলফামারী জেলা ছাত্রলীগ অসহায় মানুষের পাশে ছিলো, আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে জানান তিনি। # 

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 3930930780313075459

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item